শনির দশা যেন পিছু ছাড়ছে না কপিল শর্মার!

0 36

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক  ::   শনির দশা যেন পিছু ছাড়ছে না কপিল শর্মার। সম্প্রতি আরো একটি বিতর্কের জন্ম দেন তিনি। ২০০৭ সালে যে শো দিয়ে নিজের পেশাগত জীবন শুরু করেছিলেন তিনি সেই ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার শো’-এর পঞ্চম মৌসুমে ডাক পেয়েও শেষ মুহূর্তে শুটিং বাতিল করে দেন এই টিভি তারকা।

এই শোটিতে অথিতি বিচারক হিসেবে কপিলকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ডিএনএ ইন্ডিয়ার বরাত দিয়ে জি নিউজের খবরে প্রকাশ, ছবিটির প্রধান বিচারক অক্ষয় কুমার, শ্রেয়াস তালপাডে, সাজিদ খান কপিলের জন্য অপেক্ষা করেও তাঁর দেখা পাননি। তাঁকে বারবার মোবাইল ফোনে চেষ্টা করলেও কপিল ফোন ধরেননি।

ডিএনএ ইন্ডিয়ার একটি সূত্র জানায়, ‘অক্ষয় অমায়িকভাবে চ্যানেল কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছেন যে শুটিং চালু থাকা অবস্থায় কপিল যদি চলে আসেন তাহলে তিনি যেন তাঁদের সঙ্গে যোগ দেন।’ পর্বটির শুটিং শুরু হয় সকাল ১১টায়। শেষ হয় দুপুর ৩টায়। কিন্তু কপিল সেখানে হাজির হতে পারেননি। শেষমেশ তিনি শুটিং বাতিল করে দেন।

কিন্তু কপিলের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এ সময় কপিল তাঁর দ্বিতীয় ছবি ‘ফিরিঙ্গি’র প্রচারে ব্যস্ত ছিলেন। শুধু ‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার শো ৫’-ই নয়, এর আগে ‘সুপার ড্যান্সার ২’-এর শুটিংও বাতিল করেছিলেন তিনি। এর আগেও নিজের শো ‘দ্য কপিল শর্মা’তে বিভিন্ন তারকাকে ডেকেও শুটিং বাতিল করার ঘটনা ঘটিয়েছেন কপিল।

মূলত কপিল শর্মা শোয়ের সহকর্মী সুনিল গ্রোভারের সঙ্গে দ্বন্দ্বের জেরে জনপ্রিয়তা কমতে থাকে এই টিভি তারকার। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে কপিলের দ্বিতীয় চলচ্চিত্র ‘ফিরিঙ্গি’।

যার কেন্দ্রীয় চরিত্র মাঙ্গাতে অভিনয় করেছেন কপিল। চলতি বছরের ২৪ নভেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। কপিলের প্রথম ছবি ছিল আব্বাস মস্তানের ‘কিস কিসিকো পেয়ার কারু’। যা মুক্তি পায় ২০১৫ সালে।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.