গোলমেশিন সুয়ারেজ উজ্জীবিত

0 17

Get real time updates directly on you device, subscribe now.

বার্সেলোনায় যোগদানের পর সবচেয়ে দীর্ঘ সময় গোল না পাওয়ার হতাশায় ডুবছিলেন লুইস সুয়ারেজ। সব ধরনের প্রতিযোগিতায় টানা ৪৭৯ মিনিট গোলহীন! গোলমেশিন সুয়ারেজের নামের পাশে যা একেবারেই বেমানান। অবশেষে গোলখরা কাটিয়ে উঠলেন বার্সেলোনার এই উরুগুইয়ান।

একটা নয়, শনিবার লেগানেসের বিপক্ষে দুই গোল করলেন লুইস সুয়ারেজ। দুই অর্ধে গোল দুটি করেন তিনি। প্রথমার্ধের ৩০ মিনিটে তার গোলেই প্রথম এগিয়ে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে আবারও লেগানেসের জালে বল জড়ান সাবেক লিভারপুলের এই তারকা ফুটবলার। এর ফলে দুই গোলের ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ার উচ্ছ্বাসে ভাসছিল কাতালানরা।

কিন্তু ৯০ মিনিটে আরও একটি গোলের দেখা পায় বার্সা। লিওনেল মেসির সহায়তায় লেগানেসের জালে বল ঢুকান বার্সার ব্রাজিলিয়ান মিডফিল্ডার পলিনহো। এর ফলে ৩-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে অতিথিরা।
লেগানেসকে হারিয়ে টানা ১২ ম্যাচে অপরাজিত থাকল বার্সেলোনা। ১২ ম্যাচ থেকেই তাদের সংগ্রহে এখন ৩৪ পয়েন্ট। অবস্থান যথারীতি শীর্ষে। যা লা লিগার ইতিহাসেই বার্সেলোনার সেরা সূচনা!

এক ম্যাচ কম খেলা ভ্যালেন্সিয়ার চেয়ে সাত পয়েন্ট এগিয়ে রয়েছে বার্সেলোনা। আর রিয়াল মাদ্রিদ তাদের চেয়ে ১১ পয়েন্ট দূরে। অ্যাটলেটিকো মাদ্রিদেরও পয়েন্ট রিয়ালের সমান। যদিওবা শনিবার গভীর রাতেই মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি হয় অ্যাটলেটিকো-রিয়াল।

তবে এই জেতা ম্যাচের পরও আর্নেস্তো ভালভার্দের কপালে একটু চিন্তার ভাজ পড়েছে। কেননা এদিন হলুদ কার্ড দেখার কারণে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচে যে দর্শকের ভূমিকায় থাকতে হবে জেরার্ড পিকেকে।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.