উল্টো পথে আসা সংসদ সদস্যের গাড়ি আটকে দিলেন সার্জেন্ট

0

নিউজ ডেস্ক ::  রাজধানীর শান্তিনগর বেইলিরোড মোড়ে সংসদ সদস্য (এমপি) সেলিম উদ্দিনের পথ আগলে দাঁড়ালেন সাহসী এক ট্রাফিক পুলিশের সদস্য। কারণ উল্টোপথে দিয়ে গাড়ি চালিয়ে যেতে চেয়েছিলেন সংসদ সদস্য (এমপি) সেলিম উদ্দিন।

রোববার রাতে এই ঘটনা ঘটে। সেলিম উদ্দিনের গাড়িতে ‘সংসদ সদস্য’ স্টিকার দেখার পরও পথ আগলে দাঁড়ানোতে তিনি তখন এগিয়ে আসেন পুলিশ সদস্যের দিকে। আর তখন উপস্থিত পথচারীরা মোবাইল ক্যামেরায় সেই দৃশ্য ধারণ করতে শুরু করে। পরিস্থিতি বেগতিক দেখে ফিরে গিয়ে গাড়ি ঘুরিয়ে স্থান ছাড়েন এই সংসদ সদস্য।

বেইলি রোড থেকে বেরিয়ে শান্তিনগরের দিকে উল্টোপথে যাবার চেষ্টা করেছিলো সিলেট-৫ আসনের জাতীয় পার্টির এমপি সেলিম উদ্দিনের গাড়ি। সেখানে ডিউটিরত পুলিশের সদস্য গাড়িটির ঠিক সামনে দাঁড়িয়ে গিয়ে যেতে বাধা দেন। সেই সময় গাড়ির পেছনের সিটে বসা ছিলেন এমপি নিজে। তার গাড়িকে বাধা দেওয়ায় কিছুটা রাগান্বিত ভাবে সেই ট্রাফিক পুলিশের সদস্যের দিকে এগিয়ে আসছিলেন এমপি।

মোবাইলফোনে এই দৃশ্য ধারণ করছিলেন সেখানে উপস্থিত থাকা কয়েকজন। এ অবস্থা দেখে পিছু হটেন এমপি। গাড়িটি পেছনে ঘুরিয়ে নিয়ে চলে যান। প্রত্যক্ষদর্শীর মোবাইলফোন থেকে ‘ট্রাফিক এলার্ট’ নামের একটি ফেসবুক গ্রুপ থেকে ভিডিওটি বেশ ছড়িয়ে পড়ে। কয়েক হাজার বার শেয়ার হতেও দেখা গেছে।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply