চট্টগ্রাম সিআইইউতে গ্রামীণফোনের কার্নিভাল

0

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের গ্রামীণফোনে ক্যারিয়ার গঠনের সম্ভাবনা ও সুযোগ নিয়ে এবং একইসাথে গ্রামীণফোনের ডিজিটাল সব পণ্য ও সেবা সম্পর্কে শিক্ষার্থীদের সচেতন করে তুলতে গতকাল চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) ক্যারিয়ার সেশন এবং ডিজিটাল কার্নিভালের আয়োজন করে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন।

ধারাবাহিক এ আয়োজনের অংশ হিসেবে চট্টগ্রাম ও কুমিল্লায়  আরও ১১টি বিশ্ববিদ্যালয়ে এ ক্যারিয়ার সেশন ও ডিজিটাল কার্নিভাল অনুষ্ঠিত হবে।

সিআইইউ’তে অনুষ্ঠিত ক্যারিয়ার সেশন ও ডিজিটাল কার্নিভালে উপস্থিত ছিলেন সিআইইউ’র মানবসম্পদ ব্যবস্থাপনার অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়টির ব্যবসায়িক অনুষদের ডিন মীর মোহাম্মদ নুরুল আবসার।

গ্রামীণফোনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চট্টগ্রাম রিজিওনাল সেলস হেড মোহাম্মদ শরীফ মাহমুদ, এইচআর বিজনেস পার্টনার আব্দুল্লাহ আল হারুন শরিফ এবং এন্টারপ্রাইজ চ্যানেল হেড মাহবুবুর রহমান।

ক্যারিয়ার সেশনে বক্তারা দেশের সম্ভাবনাময় ডিজিটাল খাতে তরুণদের ক্যারিয়ার গঠনে উৎসাহী করতে আলোচনা করেন। পাশাপাশি গ্রামীণফোনে চাকরির সুযোগ নিয়েও কথা বলেন বক্তারা।

 ক্যারিয়ার সেশনের পর অনুষ্ঠিত ডিজিটাল কার্নিভালে শিক্ষার্থীদের গ্রামীণফোনের  বর্তমান বিভিন্ন ডিজিটাল এ্যাপ্লিকেশনগুলো সম্পর্কে জানানো হয়। অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে গ্রামীণফোনের রিজিওনাল সেলস হেড মোহাম্মদ শরীফ মাহমুদ বলেন, দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল ও যোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সবসময়ই গ্রাহকদের জীবনের মানোয়ন্নের ব্যাপারে সচেষ্ট। আর এখনকার শিক্ষার্থীরাই আগামীর ভবিষ্যৎ। ডিজিটাল এ্যাপ্লিকেশনগুলো শিক্ষার্থীদের আমাদের চারপাশে বিদ্যমান অনেককিছু নিয়ে নতুন করে ভাবতে শেখাবে। নতুন ধারণায় উজ্জীবিত সেই সব তরুণদের সাথে আমরা কাজ করতে চাই। আর এজন্যই আমরা প্রাথমিকভাবে চট্টগ্রামের ১২টি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য ক্যারিয়ার সেশন ও ডিজিটাল কার্নিভালের আয়োজন করেছি।’

গ্রামীণফোন লি: টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৬৩ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা ‘‘চলো বহুদূর’’ এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।

সিটিজিনিউজ/এইচএম 

Share.

Leave A Reply