তামিমের জরিমানা!

0
14

ক্রিয়া ডেস্ক  ::      ঘটনাটা গতকাল শনিবার রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচে ঘটেছিল। কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক তামিম ইকবাল মাঠে তর্কে জড়ান আম্পায়ারের সঙ্গে। বিধি ভঙ্গ করায় তাঁকে শাস্তি পেতে হয়েছে। তাঁর ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়।

শুধু তাই নয়, তিনটি ডিমেরিট পয়েন্টও যুক্ত হয়েছে তামিমের নামের পাশে। একই রকম শাস্তি পেয়েছেন দলটির উইকেটকিপার-ব্যাটসম্যান লিটন দাস। রংপুর ব্যাটসম্যান রবি বোপারার বিপক্ষে একটি কট বিহাইন্ডের আবেদন নিয়ে আম্পায়ারের সঙ্গে তর্কে জড়ান তামিম-লিটন। বিষয়টি নিয়ে অভিযোগ করেন আম্পায়ররা।

অবশ্য দুই ক্রিকেটার দোষ স্বীকার করে নিয়েছেন। আসরে এর আগে রাজশাহী কিংসের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছিল নাসিরকে। সে ম্যাচে অবশ্য তাঁর দল জিতেছে। নাসিরকে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়, আর সিলেট সিক্সার্সের অন্য খেলোয়াড়দের ম্যাচ ফির ১০ শতাংশ করে কেটে নেওয়া হয়।

আসরের উদ্বোধনী ম্যাচে টস করতে ছয় মিনিট দেরি হয়েছিল নাসিরের। দলের খেলোয়াড় তালিকা দিতে দেরি করেন সিলেট অধিনায়ক। তাই নির্ধারিত সময়ে টস হতে পারেনি। ম্যাচের আচরণবিধি ভঙ্গ করা সে সময় সতর্ক করা হয়েছিল তাঁকে।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here