বাকলিয়ায় বিদ্যুৎ আদালত ম্যাজিস্ট্রেটের অভিযান

0 19

Get real time updates directly on you device, subscribe now.

৮ লাখ ৩১ হাজার ৪০০ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় নগরীর বাকলিয়া এলাকায় ৫টি মামলা এবং ৫টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় অবৈধভাবে বিদ্যুৎ ব্যাবহার করায় একটি মামলা ও ৩ লাখ টাকা জরিমানাও করা হয়।

সোমবার (২০ নভেম্বর) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, চট্টগ্রামের বিদ্যুৎ আদালতের (উত্তর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে এসব পদক্ষেপ গ্রহণ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়ার নির্বাহী প্রকৌশলী শেখ কাওছার মাছুমের তত্ত্বাবধানে সহকারী প্রকৌশলী মো. জালাল উদ্দীন, এ.কে.এম. মিজানুর রহমান, মো. ফরিদুল আলম, উপ-সহকারী প্রকৌশলী মো. রায়হানুর রহমান রোহেল ও কাওসার আহমেদসহ কারিগরী কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তার অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন এবং খেলাপী বিদ্যুৎ গ্রাহকের বকেয়া আদায়ের জন্য বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়ার আওতাধীন রসুলবাগ, এয়ার মো. স্কুল লেন, ওমর আলী মাতব্বর রোড, কাপাসগোলা এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ৮ লাখ ৩১ হাজার ৪০০ টাকার বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ৫টি মামলা করা হয় এবং ৫টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। একই সময়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে এয়ার মো. স্কুল লেন এলাকার জসিম উদ্দিনকে ৩ লাখ টাকা জরিমানা করা হয় এবং তার সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় তার বিরুদ্ধে মামলা করা হয়।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.