অমিতাভ বচ্চন হলেন শাহরুখের পুত্রের দাদা!

0
20

ক্রিয়া ডেস্ক  ::  সিনেমার পর্দায় শাহরুখ খানের বাবার চরিত্রে দেখা গেছে অমিতাভ বচ্চনকে। কিন্তু বাস্তব জীবনে তারা কেউ কারো আত্মীয় নন। তবে শাহরুখ-পুত্র আব্রামের কাছে অমিতাভই তার ‘দাদা’! কিছুদিন আগেই জাঁকজমকের সঙ্গে হয়ে গেল বচ্চন পরিবারের সবচেয়ে ছোট সদস্য আরাধ্যর জন্মদিন।

তারা ঝলমলে এই পার্টিতে পুত্র আব্রামকে নিয়ে হাজির ছিলেন শাহরুখ। সেখানে আব্রামকে হাওয়াই-মিঠাই কিনে দিতে দেখা গেছে অমিতাভকে। হওয়াই-মিঠাই তৈরি হতে দেখা এবং শেষতক তা হাতে পেয়ে আব্রামের বিস্ময় ও আনন্দ- কোনোটিরই কমতি ছিলো না। খুশিতে নেচে ওঠা আব্রামের সেরকমই একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে সম্প্রতি শেয়ার করেন বিগ বি।

সেখানে তিনি লিখেছেন, ‘এই ছোট্ট খুশির পোটলাটি হাওয়াই মিঠাই খাওয়ার বায়না ধরেছিলো। তো আমরা তাকে নিয়ে গেলাম দোকানের সামনে আর হাওয়াই মিঠাই হাতে পাওয়ায় তার আনন্দ ছিলো অমূল্য।’ ছবির মন্তব্যে এরপর অমিতাভকে আরও চমকে দেন শাহরুখ। তিনি লিখেন, ‘ধন্যবাদ, স্যার।

এই মুহূর্তটি সে সবসময় মনে রাখবে। সে যাই হোক, টিভিতে আব্রাম আপনাকে দেখলেই কিন্তু আমার পাপা বলে ডাকে!’ আরাধ্যর জন্মদিনে আব্রাম ছাড়াও এসেছিলো আমির খানের ছেলে আজাদ। এছাড়াও এদিন এসেছিলো অন্য অনেক তারকা-সন্তান।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here