জীবনধ্বংসকারী দ্রব্য ‍তৈরির উপকরণ ও সরঞ্জাম উদ্ধার,আটক ১

0
28

মারাত্মক ক্ষতিকর,জীবন ধ্বংসকারী বিপুল পরিমাণ ভেজাল দ্রব্য তৈরির উপকরণ ও সরঞ্জাম উদ্ধার করেছে নগর গোয়েন্দাপুলিশ।

উদ্ধারকৃত জিনিসের মধ্যে রয়েছে  ৫,০১৬ বোতল ভেজাল যৌন উত্তেজক পানীয়, এনার্জি ড্রিংস ও ভেজাল দ্রব্য প্রস্তুতের বিপুল পরিমান বিভিন্ন কেমিক্যাল এবং সরঞ্জাম । অভিযানের সময় মোঃ  সোহেল (২৮) নামে একজনকে  গ্রেফতার করা হয়।
২০ নভেম্বর সোমবার নগরী  কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজার, চৈতন্যগলিস্থ চাঁদনী সুপার মার্কেট এর ৬ষ্ঠ তলার ৬নং রুমে বিশেষ অভিযান পরিচালনা করে এসব জিনিস উদ্ধার করা হয়।

এ সময় আরও একজন পালিয়ে  যেতে সক্ষম হয়। তার নাম মোঃ ফেরদৌস (৩৫)    মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক জনাব মোঃ হাবিবুর রহমান এর নেতৃত্বে এসআই/রূপন কুমার দে, এমসআই মোঃ জুয়েল রানা ও তাদের অভিযানিক দল এ অভিযান চালান।

মোঃ হাবিবুর রহমান সিটিজিনিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজার, চৈতন্যগলিস্থ চাঁদনী সুপার মার্কেট এর ৬ষ্ঠ তলার ৬নং রুমে বিশেষ অভিযান পরিচালনা করে ৫,০১৬ বোতল ভেজাল যৌন উত্তেজক পানীয়, এনার্জি ড্রিংস ও ভেজাল দ্রব্য প্রস্তুতের বিপুল পরিমান বিভিন্ন কেমিক্যাল ও সরঞ্জাম উদ্ধার সহ ০১ আসামীকে গ্রেফতা করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায় পলাতক আসামী মোঃ ফেরদৌস সহ মোহাম্মদ মুছার সহায়তায় পরস্পর যোগসাজসে বিভিন্ন নামীয় ভেজাল তৈরি করে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here