প্রকাশ হলো ‘টাইগার জিন্দা হ্যা ’ এর গান

0
36

বিনোদন ডেস্ক  ::  সালমান খানের ভক্তরা আগেই জেনে গিয়েছিলেন, তাঁদের প্রিয় তারকার আসন্ন চলচ্চিত্র ‘টাইগার জিন্দা হ্যায়’ হতে যাচ্ছে অ্যাকশন-রোমান্সে ভরপুর। ট্রেইলারে অ্যাকশনের বেশ কিছু ঝলক দেখা গেলেও সালমান-ক্যাটরিনার রোমান্সের পরিমাণ কম ছিল।

এবার ভক্তদের রোমান্স উপভোগ করার সুযোগ করে দিয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রের নতুন গান। শুধু রোমান্সই নয় ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ‘সোহাগ সে সাওগাত’ নামের গানটির ছন্দে বেশ ভালো করেই তাল মেলাতে দেখা গেছে সালমান ও ক্যাটরিনাকে।

টুইটারে গানটি ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করেন সালমান। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘অভ্যর্থনা জানাও সবাইকে অন্তর থেকে এবং সোহাগের সঙ্গে। #সোহাগ সে সওগাত। টাইগার জিন্দা হ্যায়’।

অন্যদিকে গানটি সম্পর্কে ছবির পরিচালক আলী আব্বাস জাফর বলেছেন, ‘সোহাগ সে সওগাত প্রচার করে শান্তি, ভ্রাতৃত্ব ও প্রেম। গানটি মজার, ফুর্তির ও দেখতে জাঁকজমকপূর্ণ। গানটিতে যাতে সর্বজনীন একটি সুর যুক্ত হয়, সেজন্য আমরা গোটা বিশ্বের বিভিন্ন জায়গা থেকে নৃত্যশিল্পী নিয়ে এসেছি।

সালমান ও ক্যাটরিনা তাদের সঙ্গে তালে তাল মিলিয়ে অসাধারণ নাচ প্রদর্শন করেছে।’ গানটির চিত্রায়ন করা হয়েছে গ্রিসের ছবির মতো সুন্দর নাক্সস শহরে। গানটি গেয়েছেন বিশাল দাদলানি ও নেহা বাসিন।

গানটির নৃত্য পরিচালনায় ছিলেন বৈভবি মার্চেন্ট। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ ডিসেম্বর ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।
সিটিজিনিউজ /এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here