শচীন্দ্র-সুখপ্রভা ওয়েলফেয়ার বৃত্তি প্রদান

0 20

Get real time updates directly on you device, subscribe now.

চন্দনাইশ পৌরএলাকার উর্বর অথচ উন্নয়ন অবহেলিত জনপদ পশ্চিম হারলাস্থ পশ্চিম হারলা শচীন্দ্র সিকদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বেসরকারি সেবা ও উন্নয়ন সংস্থা শচীন্দ্র সিকদার-সুখপ্রভা ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে সম্প্রতি গরীব ও মেধাবী শিক্ষার্থী মধ্যে উৎসাহমূলক শিক্ষা বৃত্তি বিতরণ করা হয়।

১৮ নভেম্বর প্রধান শিক্ষক সঞ্চিতা সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্রাস্টের এর চেয়ারপার্সন ও বিদ্যালয় ব্যবস্থপনা কমিটির সভাপতি প্রকৌশলী টি কে সিকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের পরিচালক ডা. সঞ্জয় কুমার সিকদার, বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়ের দাতা (একমেয়াদ) সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, শচীন্দ্র সিকদার স.প্রা. এসএমসি সদস্য বিষ্ণুপদ দেব, সঞ্জিত বিশ্বাস, শিক্ষিকা রূপনা দাশ, খোরশেদা আকতার, ইতি বড়ুয়া ও সিএইচসিপি তামান্না সুলতানা।

এ অনুষ্ঠানে পঞ্চাশ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে ৬০০টাকা করে বৃত্তি দেয়া হয়। উল্লেখ্য, শচীন্দ্র সিকদার-সুখপ্রভা ট্রাস্ট গত পনের বৎসর ধরে বৃত্তি প্রদানসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে আসছে। প্রকৌশলী টি কে সিকদারের প্রচেষ্টায় অত্র বিদ্যালয়, কমিউনিটি ক্লিনিক, আশ্রম, ট্রাস্ট ইত্যাদি প্রতিষ্ঠিত হয়।

প্রকৌশলী টি কে সিকদার ও এ সিকদার পরিবারের সৎভাবে উপার্জিত অর্থ দিয়ে এসব সেবা-উন্নয়ন প্রতিষ্ঠান ও কার্যক্রম পরিচালিত হয় ও হচ্ছে। এলাকার জনসাধারণ যে সবের উপকার ভোগ করছেন।

সিটিজিনিউজ/এইচএম

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.