বিপিএলের জন্যে প্রস্তুত চট্টগ্রাম

0 106

Get real time updates directly on you device, subscribe now.

ক্রিয়া ডেস্ক  ::   সিলেট ও ঢাকা-পর্ব শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন বন্দরনগরী চট্টগ্রামে। আগামী ২৪ নভেম্বর থেকে সাগরিকার পাড়ে বসছে বিপিএলের তৃতীয় পর্ব। টুর্নামেন্টকে সামনে রেখে সব প্রস্তুতি সম্পন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএল নির্বিঘ্ন করতে নিরাপত্তা ইস্যুতে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে স্থানীয় পুলিশ প্রশাসন। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার থেকে শুরু হবে দেশীয় ক্রিকেটের সবচেয়ে বড় এই আসর। প্রতিদিন হবে দুটি করে ম্যাচ। খেলা শুরুর দুদিন আগ থেকে শুরু হয়েছে টিকেট বিক্রি।

নগরীর এম এ আজিজ স্টেডিয়াম ও সাগরিকা এলাকায় বিটাক কেন্দ্রে টিকেট বিক্রি শুরু হয়েছে। এ স্টেডিয়ামে প্রায় ১৮ হাজার দর্শক একসঙ্গে খেলা দেখতে পারবেন। টিকেট বিক্রি শুরু হলেও প্রথম দিন থেকে টিকেট বিক্রিতে নানা অনিয়মের অভিযোগ উঠেছে।

টিকেট ক্রয় করতে এসে বিপাকে পড়েন ক্রিকেটপ্রেমীরা। অভিযোগ উঠেছে, কালোবাজারিদের হাতে চলে গেছে অনেক টিকেট। এদিকে বিপিএল ঘিরে নগরীতে জুয়া-বাণিজ্য গড়ে উঠেছে। তবে খেলা নিয়ে জুয়া বন্ধ ও জুয়াড়িদের ধরতে প্রশাসনের কঠোর অবস্থান থাকবে বলে জানিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

পুলিশ কমিশনার মো. ইকবাল বাহার বলেছেন, ‘এ টুর্নামেন্টকে ঘিরে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে পুরো শহরকে। এ জন্য প্রস্তুত রাখা রয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর ১১০০ সদস্য। তবে খেলাকে কেন্দ্র করে গড়ে ওঠা জুয়া বন্ধে সবার সহযোগিতা দরকার।’

শুক্রবার দিনের প্রথম ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স আর দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংস খেলবে সিলেট সিক্সার্সের বিপক্ষে।
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.