বাকলিয়ায় আইনজীবীর মরদেহ উদ্ধার

0
19

নগরীর বাকলিয়ায় একটি ভাড়া বাসা থেকে হাত-পা বাঁধা ও মুখে টেপ মোড়ানো ওমর ফারুক বাপ্পী (৪০)  নামে একজন আইনজীবীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ নভেম্বর) সকালে নগরীর চকবাজার থানার কে বি আমান আলী রোডে বড় মিয়া মসজিদের সামনে একটি ভবনের নিচতলার বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে থাকা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা  বলেন, হাত-পা বাঁধা আছে। মুখ টেপ দিয়ে মোড়ানো। পুরুষাঙ্গ কাটা অবস্থায় পাওয়া গেছে। ব্যক্তিগত আক্রোশ থেকে কেউ শ্বাসরোধ করে খুন করেছে বলে ধারণা করছি।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হানিফ বলেন, বাপ্পী চট্টগ্রাম আদালতে আইন পেশায় আছেন। ২০১৩ সালে তিনি বারে অন্তর্ভুক্ত হন। তিনি বান্দরবান জেলার আলীকদম উপজেলার চৌমুহনী গ্রামে। বাপ্পীর বাবা আলী আহমেদ এবং মা মানোয়ারা বেগম।

২০১৭ সালের জানুয়ারিতে বাপ্পীর স্ত্রী রাশেদা বেগম বাদি হয়ে তার বিরুদ্ধে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

এর আগে ২০১৪ সালের ডিসেম্বরে নগরীর বাকলিয়া থানায় এবং ২০১৭ সালের এপ্রিলে কোতয়ালী থানায় বাপ্পী তার স্ত্রী রাশেদার বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করেছিলেন।

এদিকে মরদেহ উদ্ধারের সময় ওই বাসায় আর কাউকে পাওয়া যায়নি বলে জানিয়েছেন চকবাজার থানার ওসি নূরুল হুদা।

ওসি বলেন, বাড়ির মালিক জানিয়েছেন এক নারী বাসাটি ভাড়া নিয়েছিলেন। গত বৃহস্পতিবার ওই নারী বাসায় উঠেন। তার নাম-ঠিকানা বাড়ির মালিক রাখেননি।

‘আজ (শনিবার) ভোরে দারোয়ান দেখতে পান, বাসার দরজা খোলা। ভেতরে গিয়ে তিনি একটি লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। শরীরে তেমন আঘাতের চিহ্ন পাচ্ছি না। শ্বাসরোধ করে খুন করা হতে পারে। ’

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রামমেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানোর ব্যবস্থা করছে বলে জানিয়েছেন ওসি।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here