নাক কেটে নেওয়ার হুমকি! মমতা বন্দ্যোপাধ্যায়ের

0
25

বিনোদন ডেস্ক  :: বলিউড পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ‘পদ্মাবতী’ চলচ্চিত্র নিয়ে ভারতে বিতর্ক যেন থামছেই না।গতকাল শুক্রবার পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ‘পদ্মাবতী’ পশ্চিমবঙ্গে মুক্তি দিতে চাইলে সব রকমের ব্যবস্থা করা হবে।

এই মন্তব্যের পর আজ শনিবার হরিয়ানা রাজ্যের বিজেপি নেতা সুরজ পাল আমু মমতার নাক কেটে নেওয়ার ঘোষণা দেন।এর আগে পদ্মাবতী চলচ্চিত্রের পরিচালক সঞ্জয় লীলা বনশালী ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মাথার দাম ঘোষণা করেন হরিয়ানা রাজ্যের বিজেপি ওই নেতা।

সুরজ পাল আমু জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের দশা হিন্দুধর্মের মহাকাব্য রামায়ণের সুপর্ণখার মতো হবে। নাক কেটে নেওয়া হবে।বিজেপি নেতা জানান, কিছু নারীদের রাক্ষুসী প্রবৃত্তি থাকে। যেমন : রামায়ণে সুপর্ণখার ছিল। সুপর্ণখার নাক কেটে তাঁর চিকিৎসা করেছিলেন লক্ষণ। মমতা বন্দ্যোপাধ্যায় যেন সে কথা না ভোলেন।

তবে পদ্মাবতী চলচ্চিত্র নিয়ে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও পরিচালক সঞ্জয় লীলা বনশালীর মাথার দাম ধার্য করায় এরই মধ্যে বিজেপি সুরজ পাল আমুকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে। কিন্তু সেই নোটিশে না থেমে ফের মমতার নাক কেটে নেওয়ার হুমকি দিলেন তিনি।

সিটিজিনিউজ/আই.এস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here