ইয়াবাসহ গ্রেফতার এএসআইকে কারাগারে প্রেরণ

0
9

চট্টগ্রাম জেলা পুলিশের গোয়েন্দা ইউনিটে (ডিবি) কর্মরত সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেনকে (৩৫) ইয়াবাসহ গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। তার কাছ থেকে এক হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় একটি প্রাইভেট কারও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) নগরীর কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকা থেকে এএসআই আনোয়ারকে গ্রেফতার করা হয়েছে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তফা জানিয়েছেন, এএসআই আনোয়ারকে ইয়াবাসহ আটকের পর তার বিরুদ্ধে নগর গোয়েন্দা পুলিশের এএসআই মোমিনুল হাসান বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তভারও ডিবি নিয়েছে।

এদিকে গ্রেফতার হওয়া আনোয়ার হোসেনকে বিকেলে আদালতে হাজিরের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। আনোয়ারের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়া জেলায়।

সূত্রমতে, আনোয়ার কক্সবাজার থেকে ইয়াবাগুলো নিয়ে কার চালিয়ে নগরীতে ফিরছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে মইজ্যারটেক এলাকায় অবস্থান নেয় নগর গোয়েন্দা পুলিশের একটি টিম। কারটি শাহ আমানত সেতুর দক্ষিণ প্রান্তের কাছাকাছি আসার পর সেটি থামিয়ে তল্লাশি চালায় পুলিশ।

তবে এই বিষয়ে নগর গোয়েন্দা পুলিশের কোন কর্মকর্তা কিছু বলতে রাজি হননি। নগর পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারাও কিছু জানাতে অপারগতা প্রকাশ করেন।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here