ছাত্রদল কেন্দ্রীয় নেতার মৃত্যুতে ছাত্রদলের শোক

0 44

Get real time updates directly on you device, subscribe now.

ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় নৃবিজ্ঞান বিভাগের ছাত্র খন্দকার নাজমুল হাসান (২৯) এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

আজ এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, মরহুম খন্দকার নাজমুল হাসান ঢাকা বিশ্ববিদ্যালয় সহ দলমত নির্বিশেষে সকলের নিকট অত্যন্ত প্রিয়ভাজন ছিলেন, ছাত্রদলকে শক্তিশালী করার জন্য মরহুম খন্দকার নাজমুল হাসান অক্লান্ত পরিশ্রম করেছেন, যা দলের নেতা-কর্মীরা কোনদিনই ভুলে যাবে না। তার মতো ত্যাগী ও আদর্শবাদী নেতার মৃত্যুতে ছাত্রদলের যে ক্ষতি হলো তা সহজে পূরণ হবার নয়। তার অকাল প্রয়ানে দায়ী ঘাতক বাস চালককে অবিলম্বে গ্রেফতার করে দ্রৃত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন নেতৃদ্বয়। তার মৃত্যুতে পরিবারবর্গ, আত্নীয় স্বজন এবং গুন গ্রাহীরা শোকাবিভুত। তার মৃত্যুতে সবার মত আমরাও গভীর ভাবে শোকাহত।

নেতৃদ্বয় মরহুম খন্দকার নাজমুল হাসান এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রসঙ্গত মরহুম খন্দকার নাজমুল হাসান আজ বিকাল ৫ টায় রাজধানীর আগারগাঁও এলাকায় নিজ মোটরসাইকেল নিয়ে ক্যাম্পাসের দিকে আসার পথে যাত্রীবাহী বাস তাকে চাপা দেয় এসময় বাসের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়।

স্থানীয় জনগণ তাকে পার্শ্ববর্তী সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন (ইন্নালিল্লাহে……..রাজিউন)।

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বিষয়খালী গ্রামের খন্দকার রবিউল ইসলামের সন্তান নিহত খন্দকার নাজমুল হাসান তিন ভাই বোনের মধ্যে দ্বিতীয় ছিলেন।আগামিকাল নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.