ডেইলি মিল্ক ফোক ফেস্ট শিল্পকলায়

0 39

Get real time updates directly on you device, subscribe now.

দেশীয় সংগীত ও শিল্পকে বিকশিত করার প্রত্যয়ে রাইজিং ইভেন্ট ফার্ম টিএসবির আয়োজনে ফোক ফেস্ট-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় নগরীর জেলা শিল্পকলা একাডেমির মুক্তমঞ্চে এ বর্ণাঢ্য অনুষ্ঠানমালা পরিবেশিত হয়।

ফোক ফেস্টে লোকগীতি, লালনগীতিসহ জনপ্রিয় বেশ কিছু গান পরিবেশনের পর দেশিয় পোশাকে ফ্যাশন শো শ্রোতাদের মনযোগ আকর্ষণ করে।

দেশের স্বনামধন্য ফ্যাশন ডিজাইন রওশন আরা চৌধুরী ও মিস বাংলাদেশের লিনা থানের কোরিওগ্রাফিতে ফোক ফেস্টে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবিসহ দেশিয় পোশাক নিয়ে শিল্পীরা সংগীত ও ফ্যাশন শো’তে অংশ নেন।

ফোক ফেস্টে প্রধান অতিথি ছিলেন ডেইলি মিল্কের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নুর।

আঁখি মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন এ প্রজন্মের স্বনামধন্য শিল্পী লুবনা জান্নাত, শাহরিয়ার চৌধুরী ও বিত্ত ব্যান্ড।

ফোক ফেস্টে অতিথি হিসেবে চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানির সিনিয়র মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার মনোয়ার হোসেন রনি, হাবিব তাজকিরাজের উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহমেদ, টিএসবি ইভেন্টের স্বত্বাধিকারী মো. গোফরান প্রমুখ উপস্থিত ছিলেন।

মডেল ও কোরিওগ্রাফার লিনা খান বলেন, আমদের চট্রগ্রাম এখন আর পিছিয়ে নেই। ঢাকার সাথে তাল মিলিয়ে চট্রগ্রামেও ফোক ফেস্ট অনুষ্ঠিত হলো। এটি আমাদের জন্য সত্যি বড় পাওয়া। দেশিয় শিল্পকে বিশ্বের কাছে তুলে ধরতে আমাদের এ প্রয়াস। দেশীয় শিল্পকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করারও আহ্বান জানান তিনি।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.