ভাটিয়ারীতে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শাখা উদ্বোধন

0
31

নিজস্ব প্রতিবেদক:: পর্যটন এলাকা ভাটিয়ারীতে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ৬২২ তম শাখার উদ্বোধন করেছেন বিশ্ব ব্যাংকের সাবেক কান্ট্রি ডাইরেক্টর এবং প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহ আলম এফসিএ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ভাটিয়ারী শহীদ মিনারের পূর্ব পাশে ইকবাল মার্কেটে শাখাটির ৬২২ তম শাখার উদ্বোধন করা হয়। আর সি মুসলেহ উদ্দিন তোহা’র সংঞ্চালনায় এবং ভাটিয়ারী শাখার ব্রান্স কো-অর্ডিনেটর (বিসি) ও ইনচার্জ মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি শাখাটির উদ্বোধন করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম কর্পোরেট জোন-১ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাওলানা মোঃ লোকমান সিকদার, এসইভিপি এন্ড ইনচার্জ মোঃ নাঈমুল হক চৌধুরী, চট্টগ্রাম ও সিলেট বিভাগের সহকারি ব্যবস্হাপনা পরিচালক এম.এ মতিন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ শাহ আলম এফসিএ বলেন, নিজেকে স্বাবলম্বী হিসাবে গড়ে তুলতে জীবন বীমার বিকল্প নেই। যার যার আত্বনির্ভরতার জন্য বীমা করাটা জরুরি। প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্সের মাধ্যমে বিত্তবানরা যেমন উপকৃত হবে তেমনি সমাজের গরীব মানুষরাও উপকৃৃত হবে।

সিটিজিনিউজ/এইচএম

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here