রোহিঙ্গাদের পাশে মালয়েশিয়া নৌবাহিনী

0
16

মালয়েশিয়া নৌবাহিনীর প্রধানের নির্মাণাধীন অস্থায়ী হাসপাতাল পরিদর্শন মালয়েশিয়া নৌবাহিনীর প্রধানের নির্মাণাধীন অস্থায়ী হাসপাতাল পরিদর্শন

বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশকারী বলপূর্বক বাস্তুচ্যূত মিয়ানমার নাগরিকদের স্বাস্থ্য সেবায় মালয়েশিয়া সরকার কর্তৃক পূর্ব প্রতিশ্রুত অস্থায়ী ফিল্ড হাসপাতাল নির্মাণ কাজ সমাপ্তির পথে।

উখিয়ার ত্রাণ নিয়ন্ত্রণ কক্ষের সন্নিকটে নির্মাণাধীন এ হাসপাতালে দ্রুতই চিকিৎসা সেবা প্রদান শুরু হবে।

মালয়েশিয়ার নৌবাহিনী প্রধান এ্যাডমিরাল তনশ্রী আহমেদ কামারুলজামান হাজ আহমেদ বররুদ্দীন আজ এ ফিল্ড হাসপাতাল পরিদর্শন করেন।

তিনি হাসপাতালের আইসিইউ, লেবার রুম, অপারেশন থিয়েটার, সাধারণ ওয়ার্ড, ডিসপেনসারিসহ  স্যানিটেশন সুবিধা ও বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা  ঘুরে দেখেন এবং দায়িত্ব প্রাপ্তদের সাথে কথা বলেন।

দ্রুত এ হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান শুরু করতে এবং রোগীদের সর্বোচ্চ  সেবা প্রদান নিশ্চিত করতে এ সময় তিন সংশ্লিষ্টদের আহ্বান জানান।

এর আগে হাসপাতাল পরিদর্শনে এলে বাংলাদেশ সেনাবাহিনীর লে. কর্ণেল মঈন ও লে কর্ণেল সাইফ, নৌ কমান্ডার মো. আরাফাত, নৌ কমান্ডার মো. রফিক মালয়েশিয়ার নৌবাহিনী প্রধানকে স্বাগত জানান।

পরে নৌবাহিনীর প্রধান উখিয়ায় স্থাপিত তথ্য মন্ত্রণালয়াধীন মিডিয়া সেন্টার পরির্দশন করেন।

মিডিয়া সেন্টারে দায়িত্বরত তথ্য অফিসার মো. শরিফুল ইসলাম ও সহকারী তথ্য অফিসার জি.এম সাইফুল ইসলাম এ সময় মালয়েশিয়া  নৌবাহিনী প্রধানকে  মিডিয়া সেন্টারের কার্যক্রম বিষয়ে অবহিত করেন।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here