নগরীতে মেগা ফুড কার্নিভাল ২০১৭ উদ্বোধন

0
32

চট্টগ্রামের রেষ্টুরেন্ট ব্যবসায়ী ও ভোজন রসিকদের মাঝে মেগা ফুড কার্নিভাল  ২০১৭ মেলবন্ধন তৈরি করবে।এধরনের আয়োজন চট্টগ্রাম নগরবাসীর কর্মব্যস্ত জীবনে কিছুটা বিনোদনের সুযোগ সৃষ্টি করা এই আয়োজন পর্যটন শিল্পের বিকাশে বিশেষ ভূমিকা রাখবে।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে আয়োজিত মেগা ফুড কার্নিভাল  ২০১৭ এর অভ্যন্তরে  ২৯ নভেম্বর  বিকেল ৪ টায় মেগা ফুড কার্নিভাল ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ ও বেসরকারী বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয় বিষয়ক সাংসদীয় কমিটির সদস্য সাবিহা নাহার বেগম এ কথা বলেন।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট জেমমিন আক্তার ও ডা. মুনাল মাহবুব, পরিচালক রেবেকা নাসরিন, প্রাক্তন ভাইস-প্রেসিডেন্ট গুলশানা আলী, প্রাক্তন পরিচালক রোকেয়া রহমান রিপু, খালেদা আক্তার চৌধুরী, সাহিদা কামাল, জাহেদা আক্তার মিতা, সদস্য সাবিনা কাইয়ুম, সিতারা রহমান, চৌধুরী জুবাইরা সাকী জিপসী, মিনু আলম, লুৎফা চৌধুরী, নূপুর কবিরসহ সদস্যবৃন্দ।

ফুড গাইড চট্টগ্রামের সহযোগিতায় রেস্তোরা শিল্পের বিকাশ, প্রচার ও প্রসারের লক্ষ্যে এই মেলা  ২৯ নভেম্বর থেকে শুরু হয়ে আগামী ০৩ ডিসেম্বর  তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে।

মেগা ফুড কার্নিভাল  ২০১৭ এর আয়োজনকে আরো উপভোগ করতে প্রতিদিন চট্টগ্রামের স্থানীয় ব্যান্ড ও শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান থাকছে প্রতিদিন।

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আগামী ০৩ ডিসেম্বর ২০১৭ তারিখে বাংলাদেশের স্বনামধন্য ব্যান্ড শিল্পী আউয়ুব বাচ্চুর বিশেষ পরিবেশন।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here