কী উপহার পেলেন ইভাঙ্কা ট্রাম্প? নরেন্দ্র মোদির কাছ থেকে।

0 32

Get real time updates directly on you device, subscribe now.

আন্তর্জাতিক ডেস্ক   ::  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যার ইভাঙ্কা ট্রাম্পের আগমনের উপলক্ষে যে ভাবে হায়দ্রাবাদকে সাজিয়ে তোলা হয়েছে তা দেখে মুগ্ধ ইভাঙ্কা। বর্তমানে তিনি বিশ্ব বাণিজ্য সম্মেলনে কারণে এখন ভারতে অবস্থান করছেন।

ইভাঙ্কা ট্রাম্প ভারতের আসায় নরেন্দ্র মোদি তাকে উপহার দিয়েছেন। কী সেই উপহার? ইভাঙ্কাকে স্যাডেলি ক্রাফ্টের ডিজাইন করা একটি কাঠের বাক্স উপহার দিলেন মোদি। স্যাডেলি ক্রাফ্ট হল গুজরাটের সুরার একটি আঞ্চলিক শিল্প।

অত্যন্ত নিপুণভাবে কাঠের উপর জ্যামিতিক নকশা তুলে ধরা হয়। এই শিল্পকলা সাধারণত দরজা, জানালা এবং কাঠের আসবাবপত্রে দেখা যায়। তবে ইদানিং গোটা ভারতে এই অপূর্ব শৈলী ছড়িয়ে দিতে ফটো ফ্রেম, গয়নার বাক্সেও ধরা দিচ্ছে স্যাডেলি ক্রাফ্ট।

এমন অসামান্য শৈল্পিক উপহার পেয়ে আপ্লুত ইভাঙ্কা। ইভাঙ্কা ট্রাম্প ডোনাল্ড ট্রাম্পের অন্যতম পরামর্শদাতা। এই পরিচয়ে এটাই তার প্রথম ভারত সফর। পরনের পার্পল ও হলুদ ফুলের প্রিন্টেড নি লেংথের সবুজ রঙের গাউনে দারুণ গ্ল্যামারাস দেখাচ্ছিল তাকে।

তবে শুধু তো এই সম্মেলন নয়, ইভাঙ্কা এসেছেন তিনদিনের সফরে। এই সফরে ভারতের বেশেও দেখা যাবে তাকে। হ্যাঁ, শাড়ি পরে খাঁটি ভারতীয় নারী হয়ে উঠবে এই মার্কিনি ভিআইপি। ডিজাইনার নীতা লুল্লার ইভাঙ্কার জন্য একটি শাড়ি ডিজাইন করেছেন। সোনালি রঙের পাড়ের সাদা শাড়িতে সেজে উঠবেন তিনি। শাড়িতেও থাকছে পুরাণ ও সভ্যতার ছোঁয়া।

সিটিজিনিউজ/আই.এস   

You might also like

Leave A Reply

Your email address will not be published.