কোপা দেল রের শেষ ষোলোতে বার্সেলোনা।

0
17

ক্রীড়া  ডেস্ক  :: কোপা দেল রের শেষ ষোলোতে যাওয়ার কাজটা প্রথম লেগের ম্যাচেই অনেকখানি এগিয়ে রেখেছিল বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে গিয়ে জিতেছিল ৩-০ গোলে। ফিরতি লেগের ম্যাচে নিজেদের মাঠে বার্সা হয়ে উঠেছিল আরো বিধ্বংসী।

তৃতীয় বিভাগের দল মুর্সিয়ার জালে এবার বল জড়িয়েছে পাঁচবার। সব মিলিয়ে ৮-০ ব্যবধানের বিশাল জয় দিয়ে দাপুটে ভঙ্গিতে শেষ ষোলোতে পা রেখেছে কাতালানরা। মুর্সিয়ার বিপক্ষে বার্সেলোনা মাঠে নামিয়েছিল দ্বিতীয় সারির দল।

ছিলেন না আন্দ্রেস ইনিয়েস্তা, লিওনেল মেসি, লুইস সুয়ারেজদের মতো তারকা। এক ঘণ্টার মতো খেলেছেন জেরার্ড পিকে। দ্বিতীয় সারির এই দলই অবশ্য নাজেহাল করে দিয়েছে মুর্সিয়াকে। বার্সেলোনার প্রথম গোলটি এসেছিল ১৬ মিনিটের মাথায়।

মুর্সিয়ার জালে বল জড়িয়েছিলেন প্যাকো আলাসার। এরপর প্রথমার্ধে আর কোনো গোলের দেখা পায়নি কাতালানরা। দ্বিতীয়ার্ধে গোলের জন্য যেন মরিয়া হয়ে মাঠে নেমেছিলেন বার্সার ফুটবলাররা। ৫৬ মিনিটে গোল করে বসেন পিকে। এর পরপরই বদলি হিসেবে মাঠ ছাড়েন তিনি। চার মিনিট পর মুর্সিয়ার জালে আরেকবার বল জড়িয়ে দেন অ্যালেক্স ভিদাল।

৭৪ ও ৭৯ মিনিটে আরো দুটি গোল আসে ডেনিস সুয়ারেজ ও হোসে আরনালজের সৌজন্যে। অন্যদিকে গোলপোস্টের নিচে প্রায় অলস সময় কাটাতে হয়েছে বার্সেলোনার গোলরক্ষক জ্যাসপারকে। মুর্সিয়ার খেলোয়াড়রা পুরো ম্যাচে তৈরি করতে পেরেছিলেন মাত্র একটি গোলের সুযোগ। সেখানেও তারা শট নিতে পারেননি গোলপোস্ট লক্ষ্য করে।

সিটিজিনিউজ/আই.এস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here