চিটাগংয়ের বিদায় ‘নিশ্চিত’।

0
23

ক্রিয়া ডেস্ক  ::   চট্টগ্রাম পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসকে ৩৩ রানে হারিয়েছে রাজশাহী কিংস। এ হারে আসর থেকে বিদায় অনেকটাই নিশ্চিত হলো চিটাগংয়ের। আগে ব্যাট করে ৬ উইকেটে ১৫৭ রান করে রাজশাহী। জবাবে ১২৪ রানে থামে স্বাগতিকরা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে শুরুতেই ধাক্কা খায় রাজশাহী। ওপেনার মুমিনুলকে দলীয় ১০ রানে শিকার করেন স্পিড স্টার তাসকিন আহমেদ। এরপর বেশিক্ষণ টেকেননি জাকির হোসেন।

লুক রাইট ২৫ আর মুশফিক ৩১ রানে আউট হলে, রান তোলার গতি কমে যায় পদ্মা পাড়ের দলটির। তবে শেষ পর্যন্ত ড্যারেন স্যামির ৪০ ও জেমস ফ্র্যাঙ্কলিনের ৩০ রানে ওপর ভর করে ১৫৭ রানের স্কোর গড়ে রাজশাহী কিংস।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভাল হয়নি চিটাগংয়ের। দলীয় ১৩ রানে সাজঘরে ফেরেন লুক রঙ্কি। শুরুর ধাক্কা সামলে উঠতে পারেনি চিটাগং। তাই নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৪ বল বাকি থাকতেই অলআউট হয় তারা। দলের পক্ষে ভ্যান জিল সর্ব্বোচ্চ ২৭ রান করে।

রাজশাহীর তরুণ পেসার কাজী অনিক ৪ উইকেট নিয়ে সবার দৃষ্টি কাড়েন। এ হারে দশ ম্যাচে চিটাংয়ের পয়েন্ট ৫। সমান সংখ্যক ৮ পয়েন্ট নিয়ে সিলেটকে টপকে টেবিলের পাঁচে উঠে এসেছে রাজশাহী।

সিটিজিনিউজ/আই.এস  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here