মৌমাছির বাধায় মৃতদেহ ফেলে পলায়ন!

0 25

Get real time updates directly on you device, subscribe now.

আন্তর্জাতিক ডেস্ক   :: ৮০ বছর বয়সী এক বৃদ্ধ নারীর মৃত্যু হওয়ার পর তাঁর শেষকৃত্য করতে শ্মশানে গিয়েছিলেন আত্মীয়-স্বজনরা। এ সময় মৌমাছির পালের হানায় মৃতদেহ ফেলে পালিয়ে যেতে বাধ্য হন তাঁরা। গতকাল মঙ্গলবার ঘটনাটি ঘটে ভারতের তামিলনাড়ু রাজ্যের চেন্নাইয়ের মাদুরাইয়ে।

মৌমাছির হানা থেকে পালাতে গিয়ে আহত হন দুজন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বিপর্যয় মোকাবিলা বাহিনীর চেষ্টায় মৌমাছির পালকে তাড়িয়ে দিয়ে অবশেষে ওই মরদেহ সৎকার করা হয়। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে,

মঙ্গলবার ওই নারীর মৃত্যু হয়। তারপর তাঁর আত্মীয়-স্বজনরা তাঁকে নিয়ে যান স্থানীয় শ্মশানে শেষকৃত্য করতে। সেই সময় আচমকা কোথা থেকে এক দঙ্গল মৌমাছি শেষকৃত্য করতে আসা মানুষদের ওপর হামলা করে। মৌমাছির কামড় থেকে বাঁচতে মৃতদেহ ফেলে পালিয়ে যান আত্মীয়-স্বজনরা। এরপর লাঠি হাতে পুলিশ ঘটনাস্থলে এসেও মৌমাছির আক্রমণ থামাতে ব্যর্থ হয়।

এরপর দমকল ও বিপর্যয় মোকাবিলা বাহিনী এসে মশাল জ্বালিয়ে তাড়ায় মৌমাছির পালকে। এর পরই ওই নারীর সৎকার করা হয়। পুলিশের ধারণা, মৃতদেহের পাশে জ্বালানো ধূপের ধোঁয়াতেই অতিষ্ঠ হয়ে বেরিয়ে আসে মৌমাছিরা। শ্মশানের পাশে একটি গাছ থাকলেও সেখানে কোনো মৌচাক দেখা যায়নি। তবে পুলিশের সন্দেহ, ওই গাছের কোনো কোটরে বাস করে মৌমাছিরা।

সিটিজিনিউজ/আই.এস

You might also like

Leave A Reply

Your email address will not be published.