১০০ প্রেক্ষাগৃহ কিনছেন অজয় দেবগন।

0 25

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক  :: বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগনের সাফল্যের গল্প সবারই জানা। যেকোনো চরিত্রেই অবলীলায় নিজেকে মানিয়ে নিতে পারেন তিনি। আর্টফ্লিম, অ্যাকশন, বানিজ্যিকি কিংবা কমেডিয়ান যেকোনো চরিত্রে শক্তিশালী অভিনয়ে পারদর্শী এ অভিনেতা কিছু দিন ধরে আছেন বেশ জটিল সমস্যায়।

ছবি হিট করার জন্য কোনো ত্রুটি রাখেন না অজয়। সব ছবিতেই সর্বোচ্চ পরিশ্রম করেন। প্রচারণাতেও কোনো কমতি থাকে না তার। কিন্তু বিগত কিছু সময় ধরে ছবি রিলিজ সংঘর্ষ তার সকল দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

কয়েক বছর লক্ষ করলে দেখা যাবে, অজয় তার বিগ বাজেটের ছবি যেদিন মুক্তি দিতে চান, সেদিন কোনো না কোনো বিগ বাজেটের ছবি মুক্তি পাচ্ছে। আর ছবি রিলিজের এ সংঘর্ষে অজয়ের ছবিই বেশির ভাগ সময় মার খাচ্ছে।

এমন সমস্যা থেকে মুক্তি পেতেই হয়ত সুলতান মির্জা বা মালিক ভাই খ্যাত এই অভিনেতা হাতে নিয়েছেন মেগা প্রকল্প। একসঙ্গে ১০০ প্রেক্ষাগৃহ কিনে ফেলবেন তিনি। ‘গোলমাল’ ছবির এ তারকার মুখপাত্র জানান, অজয় ভারত জুড়ে ১০০টি প্রেক্ষাগৃহ কেনার সিদ্ধান্ত নিয়েছেন।

যার সবগুলোই হবে আধুনিক মাল্টিপ্লেক্স। বর্তমানে তিনি অবশ্য ছয়টি প্রেক্ষাগৃহের মালিক।নিজের সিনেমা হলে ইচ্ছে মত নিজের ছবি চালিয়ে ছবি রিলিজ সংঘর্ষের ক্ষতি থেকে রেহাই পেতে চান তিনি। তার এ সিদ্ধান্ত অনেকাংশেই ক্ষতি থেকে রেহায়ের উপায় হবে বলে মনে করেন সিনেমা বিশেষজ্ঞরা।

সিটিজিনিউজ/আই.এস  

You might also like

Leave A Reply

Your email address will not be published.