আনিসুল হকের গ্রিন আ্যন্ড ক্লিন সিটি স্বপ্ন বৃথা যাবেনা : ওবায়দুল কাদের

0
27

নিউজ ডেস্ক  ::      আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা শহরকে আধুনিক নগরী এবং গ্রিন অ্যান্ড ক্লিন সিটি হিসাবে গড়ে তোলার আনিসুল হকের স্বপ্ন বৃথা যাবে না।

আনিসুল হকের মরদেহ লন্ডন থেকে শনিবার দুপুরে দেশে আসার পর তার বনানীর ২৩ নম্বর রোডের বাসায় নিয়ে যাওয়া হয়।সেখানে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা বলেন। তিনি বলেন, ‘আনিসুল হকের মত আরেকজন খুঁজে পাওয়া কঠিন।

তারপরও এটা আমাদের জন্য একটা চ্যালেঞ্জ। তার স্বপ্ন যেন সত্যি হয়, এ নগরীকে আধুনিক নগরীতে রূপ দিতে, গ্রিন অ্যান্ড ক্লিন সিটির স্বপ্নকে বৃথা যেতে দেবো না।’

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, ‘তার দু’চোখ ভরা স্বপ্ন ছিল, স্বপ্ন ছিল ঢাকাকে আধুনিক সিটি হিসেবে গড়ে তোলার। দেশের অনেক বড় ক্ষতি হলো।

ব্যক্তিগতভাবে আমিও ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম। আনিসুল হক সবাইকে কান্নার নদীতে ভাসিয়ে চলে গেলেন। এ শূন্যতা সহজে পূরণ হওয়ার নয়। এমন পরিশ্রমি বহুমুখী প্রতিভার অধিকারী মানুষ আমি জীবনে কমই দেখেছি।’ তিনি বলেন, ‘মানুষকে তিনি ভালোবাসতেন।

মানুষও তাকে যে ভালোবাসে তার প্রমাণ এই যে তার বাসার সামনে সর্বস্তরের মানুষের উপস্থিতি। একজন মানুষ কত জনপ্রিয় হলে মানুষের ভিড় এমনভাবে উপচে পড়ে, আজকে আমরা তা দেখলাম।’
সিটিজিনিউজ/এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here