যে নামে পরস্পরকে ডাকেন ক্যাটরিনা ও আলিয়া

0 34

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক  ::   বেশ কয়েকদিন ধরেই ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকে একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। ভ্রমণ, পাহাড়ে চড়া, নাচের ক্লাস, শরীরচর্চা, টক শো থেকে শুরু করে জন্মদিনের পার্টি বা সাধারণ কোনো পার্টিতে একজন যেন আরেকজনের ছায়াতে পরিণত হয়েছেন।

তাঁদের দুজনের সম্পর্ক এতটাই বন্ধুত্বপূর্ণ হয়েছে যে, আলিয়ার কাছে ক্যাটরিনা ছোট হয়ে ‘ক্যাটি’ হয়ে গেছে এবং ক্যাটরিনার কাছে আলিয়ার নাম ছোট হয়ে ‘আলু’ হয়ে যাচ্ছে। আর এ সবই ইঙ্গিত দিচ্ছে বন্ধুত্বটা বেশ জমে উঠেছে এ দুই বলিউড তারকার মধ্যে।

সম্প্রতি ক্যাটরিনা-আলিয়া নেহা ধুপিয়ার ‘কালার ইনফিনিটি টক শো’তে গিয়েছিলেন। সেখানেই তাঁদের মধ্যকার গভীর বন্ধুত্বের কথা বলেন দুজনেই। তাঁদের বন্ধুত্ব সম্পর্কে শোটির ঘনিষ্ঠ একটি সূত্র মুম্বাই মিররকে জানায়, তাঁরা পরস্পর খুব দারুণ বন্ধু এবং বলিউডের মধ্যে একমাত্র ছটফটে বন্ধুত্ব তাঁদের মধ্যেই পাওয়া যায়।

শোটির একটি বিশেষ অংশ ছিল যার নাম ‘প্লেটার অব পানিশমেন্ট’ অর্থাৎ শাস্তির থালা সাজানো। সেখানে তারা একে অপরের জন্য বেশ কঠিন শাস্তির থালা সাজান। সেখানে ছিল ওয়াসাবি, সরিরাচা, সবুজ, লাল মরিচ, ভিনেগার, লেবু।

এ ছাড়া বিভিন্ন বিতর্কের জবাবও দেন এই তারকাদ্বয়। বর্তমানে এই দুই তারকার হাতেই রয়েছে বেশ কিছু ছবি। আর ক্যাটরিনার আসন্ন তিনটি ছবিই বলিউডে তিন খানের বিপরীতে। মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনা কাইফের ‘টাইগার জিন্দা হ্যায়’।

এ ছাড়া শাহরুখ খানের বিপরীতে আনন্দ এল রায়ের পরবর্তী ছবিতেও অভিনয় করছেন ক্যাটরিনা। পাশাপাশি আমির খানের বিপরীতে ‘থাগস অব হিন্দুস্তান’ চলচ্চিত্রেও দেখা যাবে ক্যাটরিনাকে। অন্যদিকে আলিয়াও রয়েছেন ভীষণ ব্যস্ত।

বর্তমানে মেঘনা গুলজারের পরিচালনায় ভিকি কুশালের বিপরীতে ‘রাজি’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এ ছাড়া রণবীর সিংয়ের বিপরীতে ‘গুল্লি বয়’ ছবিতেও দেখা যাবে তাঁকে। পাশাপাশি রণবীর কাপুরের বিপরীতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও অভিনয় করার কথা রয়েছে তাঁর।

সিটিজিনিউজ/আই.এস

You might also like

Leave A Reply

Your email address will not be published.