সরকারের উদ্দেশ্য অবৈধভাবে ক্ষমতা দখল করা : টুকু

0

নিউজ ডেস্ক  ::    বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী আলহাজ ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, সরকার আবারও ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। যে কারণে সহায়ক সরকারের যে দাবি উঠেছে সে দাবি তারা এড়িয়ে যাচ্ছে।

আজ সোমবার বিকেল ৪টায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ধানগড়া বাজার চত্বরে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর প্রশাসক প্রয়াত নূর সাঈদ সরকারের স্মরণসভা ও দোয়া মাহফিলে টুকু এসব কথা বলেন। সরকারের উদ্দেশে ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, ‘তাদের উদ্দেশ্য হচ্ছে অবৈধভাবে আবার ক্ষমতা দখল করা।

কিন্তু বাংলাদেশের জনগণ তাদের এই অবৈধ চিন্তাচেতনা বাস্তবায়ন হতে দেবে না।’ বিএনপির নেতাকর্মীদের একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে বিএনপির বাঁচা-মরার লড়াই। এ লড়াইয়ে জিততে না পারলে বিএনপির কোনো অস্তিত্ব রক্ষা করা যাবে না।

কাজেই নিজেদের অস্তিত্ব রক্ষার জন্য আগামী নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’ সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম ভূঁইয়া। সভা পরিচালনা করেন রায়গঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম মিরন ও উপজেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক রেজাউল করিম খান। এর আগে নূর সাইদ সরকারের রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য আলহাজ আবদুল মান্নান তালুকদার, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন রায়গঞ্জ উপজেলা যুবদলের সভাপতি ও রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ভিপি আয়নুল হক, রায়গঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামছুল ইসলাম প্রমুখ।
সিটিজিনিউজ / এসএ

Share.

Leave A Reply