আতলেতিকো মাদ্রিদ এর চ্যাম্পিয়ন লিগের স্বপ্ন শেষ

0

ক্রিড়া ডেস্ক   ::   ২০১৩-১৪ মৌসুম থেকে ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগের সর্বশেষ চারটি আসরেই আতলেতিকো মাদ্রিদ ছিল শিরোপার অন্যতম দাবিদার। দুবার তারা খেলেছিল কোয়ার্টার ফাইনালে।

দুবার সেমিফাইনালে। কিন্তু এবারের মৌসুমে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হলো স্পেনের অন্যতম সেরা এই ক্লাবটিকে। নকআউট পর্বের টিকেট পাওয়ার জন্য গ্রুপ পর্বের শেষ ম্যাচটিতে জয়ের কোনো বিকল্প ছিল না আতলেতিকো মাদ্রিদের।

কিন্তু চেলসির বিপক্ষে শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করে হতাশ হতে হলো ডিয়েগো সিমিওনের শিষ্যদের। ছয় ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপ থেকে নকআউট পর্বের টিকেট পেয়ে গেছে চেলসি ও রোমা। আর আতলেতিকোর ঘরে জমা হয়েছে ৭ পয়েন্ট।

এখন তারা খেলবে ইউরোপা লিগে। প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে শুরুতে এগিয়ে গিয়েছিল আতলেতিকো মাদ্রিদই। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে ৫৬ মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোলটি করেছিলেন সাউল নিগুয়েজ।

এই গোল শোধ করার অনেক চেষ্টা করেও সফল হতে পারছিলেন না চেলসির খেলোয়াড়রা। শেষ পর্যন্ত ম্যাচে সমতা ফেরানো গোলটিও হয়েছে আতলেতিকোর রক্ষণভাগের দুর্বলতায়।

বল ক্লিয়ার করতে গিয়ে সেটি নিজেদের জালেই জড়িয়ে দিয়েছেন আতলেতিকোর ডিফেন্ডার স্টেফান সাভিক। শেষপ র্যন্ত ১-১ ব্যবধানের সমতা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে আতলেতিকোকে।

সিটিজিনিউজ/আইএস       

Share.

Leave A Reply