স্কয়ারের সেকলো-জিম্যাক্স নকল করে বিক্রি,গ্রেফতার ৩

0
16

জীবন রক্ষাকারী ওষুধকে নকল করে বিক্রি করার দায়ে তিন জনকে  গ্রেফতার করেছে নগর  গোয়েন্দা পুলিশ।একই অভিযানে বিপুল পরিমান ভেজাল ওষুধ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) রাতে পশ্চিম ষোলশহরের সুন্নীয়া মাদ্রাসা রোডের সাইকা ফার্মেসিতে এই অভিযান চালানো হয়। আসামীদের নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকা  থেকে  গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, মো. শহিদ উল্লাহ (৩৭),মো. শরীফুল ইসলাম মাসুদ (৩০), রাসেল বড়ুয়া (২২)। এছাড়া মো. জাকির নামের এক আসামি পলাতক রয়েছেন।

নগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই আজাহারুল ইসলাম, এসআই রূপন কুমার দেসহ একটি দল এই অভিযান চালায়।

নগর গোয়েন্দাপুলিশ সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া মো. শহিদ উল্লাহ জানান, তিনি দীর্ঘদিন ধরে এক্মি, এমএসটি ফার্মা, ডেল্টা ফার্মা, ল্যাব অ্যাইড ফার্মা ও সর্বশেষ ভার্গো ফার্মাসিউটিক্যালস লিঃ এ এরিয়া ম্যানেজার হিসাবে চাকুরি করছিল। তার সঙ্গে ২০১০ সালে দি এক্মি ল্যাবরেটরিজের চট্টগ্রাম মেডিকেল কলেজ এরিয়া ম্যানেজার মো. জাকিরের সাথে পরিচয় হয়। পরবর্তীতে মো. জাকির চাকরি ছেড়ে দিয়ে বিভিন্ন নামী-দামি কোম্পানির ওষুধ নকল করা শুরু করে।

মো. শহিদ উল্লাহ পলাতক আসামি জাকিরের কাছ থেকে দীর্ঘদিন ধরে ভেজাল ওষুধ এনে শরীফুলের ফার্মেসিতে মজুদ করে। পরে রাসেল বড়ুয়ার সহায়তায় বিভিন্ন জায়গায় সরবরাহ ও বিপনন করে আসছিল। গ্রেফতার হওয়া আসামিদের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here