জেএমবির উত্তরবঙ্গের প্রধানসহ গ্রেফতার ৪

0 24

Get real time updates directly on you device, subscribe now.

নিউজ ডেস্ক  ::   বগুড়ায় জঙ্গি সংগঠন নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক প্রধানসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি এবং বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার জঙ্গিরা হলেন, নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক শাখার প্রধান বাবুল আকতার ওরফে বাবুল মাস্টার, শুরা সদস্য দেলোয়ার হোসেন ওরফে মিস্ত্রি মিজান, আলমগীর ওরফে আরিফ এবং আফজাল ওরফে লিমন।

বগুড়া পুলিশের গণমাধ্যম শাখার প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বগুড়া জেলা পুলিশ এবং পুলিশ সদর দফতরের এলআইসি শাখা জঙ্গিদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ১৫ রাউন্ড গুলি, ম্যাগাজিন, একটি চাপাতি এবং ৪টি বার্মিজ চাকু উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেফতার চার জঙ্গি এবং তাদের তৎপরতা সম্পর্কে আজ দুপুর ১২টায় ব্রিফিং করা হবে। তিনি বলেন, ‘বগুড়া পুলিশ সুপার অফিসে আয়োজিত ওই সংবাদ ব্রিফিংয়ে বিস্তারিত সব তথ্য জানানো হবে।’

তবে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ রাজধানীর গুলশানে হলি আর্টিজানে জঙ্গি হামলার অন্যতম পরিকল্পনারী রাজীব গান্ধী গ্রেফতার হওয়ার পর বাবুল আকতার নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিক শাখার নেতৃত্বে আসেন। তার বাড়ি দিনাজপুরের বিরামপুরে।’
সিটিজিনিউজ/এসএ

You might also like

Leave A Reply

Your email address will not be published.