টটেনহামের বড় জয় স্টোক সিটির বিপক্ষে

0
15

ক্রিড়া ডেস্ক   ::   ইউরোপিয়ান চ্যাম্পিয়নস লিগে ভালো নৈপুণ্যের ধারাবাহিকতা টটেনহাম ধরে রেখেছে ইংলিশ প্রিমিয়ার লিগেও। নিচের সারির দল স্টোক সিটির বিপক্ষে ৫-১ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে টটেনহাম।

জোড়া গোল করে নজর কেড়েছেন এবারের মৌসুমে দুর্দান্ত নৈপুণ্য দেখানো হ্যারি কেইন। নিজেদের মাঠে টটেনহাম প্রথম গোলটি অবশ্য পেয়েছিল প্রতিপক্ষের রক্ষণভাগের ভুলে।

২১ মিনিটের মাথায় বল ক্লিয়ার করতে গিয়ে সেটা নিজেদের জালেই জড়িয়ে দিয়েছিলেন স্টোক সিটির ডিফেন্ডার রায়ান শোক্রস। টটেনহাম প্রথমার্ধও শেষ করেছিল এই ১-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে।

দ্বিতীয়ার্ধে যেন গোল করার নেশায় পেয়ে বসে টটেনহামকে। ৫৩ মিনিটের মাথায় ম্যাচের দ্বিতীয় গোলটি করেন সন হুয়েন-মিন। ৫৪ ও ৬৫ মিনিটে পরপর দুটি গোল করেন টটেনহামের তারকা স্ট্রাইকার হ্যারি কেইন।

আর ৭৪ মিনিটে স্কোরলাইন ৫-০ করে ফেলেন ক্রিশ্চিয়ান এরিকসেন। ৮০ মিনিটে স্টোক সিটির পক্ষে সান্ত্বনাসূচক একটি গোল করতে পেরেছেন শুরুতে আত্মঘাতী গোল করে বসা সেই রায়ান শোক্রস।

স্টোক সিটির বিপক্ষে দাপুটে এই জয় পেলেও প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের লড়াই থেকে এখনো বেশ খানিকটা পিছিয়েই আছে টটেনহাম। ১৬ ম্যাচ শেষে তাদের সংগ্রহ মাত্র ২৮ পয়েন্ট। টটেনহাম আছে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে।

এক ম্যাচ কম খেলেই ৩৫ ও ৪৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছে ম্যানচেস্টারের দুই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি।

সিটিজিনিউজ/আইএস  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here