কোহলি-আনুশকার মালা বদল

0
18

বিনোদন ডেস্ক  ::  বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাত পাঁকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

কখন এই সেলিব্রিটি জুটি মালা বদল করেছেন, তা না বললেও সোমবার রাতে ইতালি থেকে টুইটারে দুজন চার হাত এক হওয়ার খবর দিয়েছেন। আনুশকা আর কোহলি দুজনের টুইট অ্যাকাউন্ট থেকে একই রকম বার্তা দেওয়া হয়েছে।

সেখানে বলা হয়, ‘আজ আমরা দুজন সারা জীবন ভালোবেসে যাওয়ার প্রতিজ্ঞা করলাম। এই খবরটি জানাতে পেরে আমরা খুবই আনন্দিত।’ শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদের কাছে আশীর্বাদ চেয়েছেন এই দুই তারকা।

এই দুই তারকার পরিবার এক বিবৃতিতে জানিয়েছে, আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের খবর জানাতে পেরে তাঁরা খুবই আনন্দিত। আজ সোমবার ইতালিতে পারিবারিকভাবে এই বিয়ের আয়োজন করা হয়।

হিন্দু ধর্মের আচার মতেই এই বিয়ে সম্পন্ন হয়েছে। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায় বর ও কনের পোশাকের ডিজাইন করেছেন। ২১ ডিসেম্বর নয়া দিল্লিতে এক অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করবেন এই দম্পতি।

এরপর ২৬ ডিসেম্বর তাঁদের বন্ধুবান্ধব ও ক্রিকেটারদের আমন্ত্রণ জানাবেন। এই নতুন দম্পতি দক্ষিণ আফ্রিকা যাবেন যেখানে কোহলি আসন্ন সিরিজের জন্য প্রস্তুতি নেবেন। এ সময় সেখানে তাঁরা নতুন বছর উদযাপন করবেন।

এরপর আনুশকা জানুয়ারির প্রথম সপ্তাহে দেশে ফিরে মুম্বাইয়ে শাহরুখ খানের সঙ্গে আনন্দ এল রায়ের একটি ফিল্মের শুটিং শুরু করবেন।

সিটিজিনিউজ/আইএস              

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here