রজনীকান্তের জন্মদিনে জামাই ধানুশের চমক

0 36

Get real time updates directly on you device, subscribe now.

বিনোদন ডেস্ক   ::    রজনীকান্তকে শুধু তারকা বললে ভুল হবে। তিনি মহাতারকা। ভারতের দক্ষিণে তো বটেই, গোটা ভারতেই তিনি পরিচিত ‘থালাইভা’ নামে। তাই তাঁর জন্মদিনে যেন উৎসবের নগরীতে পরিণত হয় গোটা চেন্নাই।

এবারও তাঁর ব্যতিক্রম হচ্ছে না। তবে সদ্য ৬৭ বছরে পা দেওয়া এই তারকার জন্মদিনে ভক্তদের সবচেয়ে বড় চমক দিয়েছেন তাঁর মেয়ের জামাই দক্ষিণী চলচ্চিত্রের তারকা অভিনেতা ধানুশ।

এনডিটিভির খবরে প্রকাশ, রজনীকান্তের জন্মদিন উপলক্ষে তাঁর আসন্ন ছবি ‘কালা’র পোস্টার নিজের টুইটারে শেয়ার করেছেন ধানুশ। যার ক্যাপশনে ধানুশ লিখেন, ‘শুধু আপনার জন্য, স্টাইলের রাজা, মহাতারকার ‘কালা’ ছবির দ্বিতীয় লুক।’

ছবিটি সম্পর্কে আইএনএসের একটি সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানায়, ‘অসাধারণ গতিতে ছবিটির দৃশ্যায়ন হচ্ছে। এটা রজনীকান্তের অভিনয় জীবনের দ্রুততম সময়ে করা ছবি হতে যাচ্ছে। ছবিটির ৭০ শতাংশ কাজ এরইমধ্যে সম্পন্ন হয়েছে।

যেভাবে ছবির কাজ এগিয়ে যাচ্ছে তাতে এর নির্মাতারা ভীষণ খুশি।’ ‘কালা’ ছবিটিতে রজনীকান্ত ছাড়াও অভিনয় করছেন নানা পাটেগার, হুমা কোরেশী, এশওয়ারি রাও। ছবিতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে নানা পাটেগারকে।

অন্যদিকে পর্দায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন এশওয়ারি রাও। আর রজনীকান্ত থাকছেন ধারাবির বস্তির মালিক চরিত্রে। ২০১৮ সালে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এই ছবিটি ছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে রজনীকান্ত অভিনীত ‘রোবট’ (২০১৬) ছবিটির দ্বিতীয় পর্ব ‘রোবট ২.০’। যেখানে রজনীকান্তের বিপরীতে অভিনয় করছেন অ্যামি জ্যাকসন। খলচরিত্রে রয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার।

সিটিজিনিউজ/আইএস              

You might also like

Leave A Reply

Your email address will not be published.