আমেরিকায় ৫ বছরের এক শিশুর মাসিক আয় ৬ কোটি টাকা!

0

আন্তর্জাতিক ডেস্ক  ::  আমেরিকা প্রবাসী রায়ান, বয়স মাত্র ছয় বছর। শুনলে অবাক হবেন এতটুকু বয়সে রায়ান মাসে কত টাকা আয় করে। এই ছোট ছেলেটি এতটুকু বয়স থেকে আয় করছে ৬ কোটি টাকার বেশি। সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনের প্রতিবেদনে উঠে এসেছে তার মাসিক আয়ের তালিকা।

এখন আসা যাক আর এক প্রশ্নে, আয়তো করে জানা গেলো কিন্তু কিভাবে আর তার পেছনে কি কেউ আছে? ছেলেটি যে একা একা আয় করছে তা কিন্তু নয়, এর পেছনে তার পরিবারের অবদানই সবচেয়ে বেশি।

পরিবারের সবার সহযোগিতা আর নিজের বুদ্ধি দিয়ে সে মাসে ৬ কোটি টাকারও বেশি আয় করতে পারছে। আয়ের অ্যামাউন্ট গেলো কিভাবে আয় করছে সেটাও জানা গেলো এখন প্রশ্ন সেই ৫ বছরের রায়ান আসলে কি করে? এই প্রশ্নটায় মাথায় নিশ্চয় ঘুরপাক খাচ্ছে? এই শিশু রায়ান যে কাজ করে সেটা হলো সম্পুর্ণ নিজের মেধা খাটায়,

তবে সেটা পরিশ্রম করে নয় ভালো লাগা থেকে। রায়ানের খেলনা খুব প্রিয়। ছোট বেলায় তার বাবা-মা তাকে একটা ইউটিউব চ্যানেল খুলে দেয় আর তাতে সে তার খেলনা সম্পর্কে টুকি-টাকি ইনফরমেশন এবং তার মত করে বর্ননা করে। আর এই চ্যানেলটি জনপ্রিয়তা লাভ করে ব্যাপক। জনপ্রিয়তা এতই পেতে থাকে তা থেকে আয় এখন মাসে ৬ কোটি টাকার বেশি।

সিটিজিনিউজ/আই.এস

Share.

Leave A Reply