‘প্যাডম্যান’-এর ট্রেইলার প্রকাশ

0
25

বিনোদন ডেস্ক   ::   সুপারহিরো হতে কোনো সুপার পাওয়ার কিংবা আলাদা পোশাকের প্রয়োজন নেই। যে কেউ তাঁর ভালো কাজ দিয়ে সমাজের কল্যাণ করে নিজেকে সুপারহিরো হিসেবে প্রমাণ করতে পারে। এ বার্তা নিয়েই আজ শুক্রবার মুক্তি পেয়েছে বলিউড তারকা অক্ষয় কুমারের আসন্ন চলচ্চিত্র ‘প্যাডম্যানে’র ট্রেইলার।

জিনিউজের খবরে প্রকাশ, মাসিককালীন স্বাস্থ্যবিধির অংশ হিসেবে নারীদের স্যানিটারি ন্যাপকিন ব্যবহারের ট্যাবুকে ভেঙে দিয়ে সচেতনতা তৈরিতে ভারতের প্রত্যন্ত অঞ্চলের এক যুবকের নিরন্তর প্রচেষ্টা ফুটে উঠেছে ট্রেইলারটিতে। ‘প্যাডম্যান’ ছবিটি নিয়ে জুমটিভির নেওয়া এক সাক্ষাৎকারে অক্ষয় বলেন,

‘যদি আপনি নিজে থেকে কিছু বদলাতে না পারেন, কোনো কিছুই আপনাআপনি পরিবর্তন হবে না। এটা কোনো নির্লজ্জতার ছবি নয়, বরং এটি চিরাচরিত ট্যাবু ভেঙে বেরিয়ে আসার ছবি। আমি সারা জীবন নারীদের আশপাশে থেকে বড় হয়েছি। ছবিতে অভিনয়ের মাধ্যমে আমি এ বিষয়ে অনেক কিছু শিখেছি।

আমি জানি না, ছবিটিতে নির্লজ্জ হয়ে আমি কার ক্ষতি করেছি, তবে এটা প্রস্তর যুগ নয়, আর মাসিক একটি স্বাভাবিক বিষয়।’ ছবিটির গল্প ধার করা হয়েছে পদ্মশ্রীজয়ী ভারতীয় লেখক অরুণাচলম মুরুগানাথামের উপন্যাস থেকে।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, সোনম কাপুর, রাধিকা আপ্তে প্রমুখ। এ ছাড়া ছবিতে অতিথি চরিত্রে থাকছেন অমিতাভ বচ্চন। ছবিটি দিয়ে প্রথমবারের মতো প্রযোজনায় নাম লিখিয়েছেন অক্ষয়পত্নী টুইংকেল খান্না।

ছবিটি পরিচালনা করেছেন আর বাল্কি। এ ছাড়া ছবির চিত্রনাট্যও লিখেছেন তিনি। ভারতের প্রজাতন্ত্র দিবসকে কেন্দ্র করে ২০১৮ সালের ২৬ জানুয়ারি ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সিটিজিনিউজ/আইএস       

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here