পটিয়ায় বাস উল্টে হতাহত ৫

0 29

Get real time updates directly on you device, subscribe now.

চট্টগ্রামের পটিয়ায় যাত্রীবাহী বাস উল্টে মোমেনা আকতার সুমি (২৮) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৪জন।

নিহত নারী মোমেনা রাজধানীর পলাশীঘাটা এলাকার আরিফুল ইসলামের স্ত্রী। আহতরা হলেন- হাজী মো. শাহীন (৬০), তামান্না বেগম (১৮), আরিফুর রহমান (৩৭) ও সেলিনা আকতার (৪৫)।

জানা গেছে, শুক্রবার (১৫ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে পটিয়ার মুজাফরাবাদ এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাস উল্টে এ হতাহতের ঘটনা ঘটে।চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়ক হয়ে চট্টগ্রামমূখি একটি শ্যামলী পরিবহনের বাস (ঢাকা মেট্রো ব-১৫-১২০৫) নিয়ন্ত্রণ হারিয়ে মোজাফরাবাদ এলাকায় উল্টে যায়। ওই সময় মোমেনা আকতার সুমি নামে এক যাত্রী গাড়ির নিচে চাপা পড়েন। পরে পটিয়া ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও পটিয়া থানা পুলিশ দীর্ঘ চেষ্টার চাপা পড়া থাকা মোমিনাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

পটিয়া-ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও পটিয়া থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করেছেন। দুঘটনার শিকার যাত্রীবাহী বাসটি পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.