অস্ত্র-গোলাবারুদ মজুদাগারে র‌্যাবের অভিযান,গ্রেফতার ১

0 22

Get real time updates directly on you device, subscribe now.

হাকিম মোল্লা: কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বুড়িপুকুর এলাকায় একটি অস্ত্র ও গোলাবারুদ মজুদাগারে অভিযান চালিয়েছে র‌্যাব।

১৮ ডিসেম্বর ( সোমবার) বেলা সাড়ে তিনটার দিকে মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল এ অভিযান পরিচালনা করে।

অভিযানে চকরিয়া থানার বড়পুকুর গ্রামের হাজী মোঃ হাবিবুর রহমানের ছেলে মোঃ করিম পটুকে(৪১)  গ্রেফতার করা হয়। এসময় আসামীর বসতঘর তল্লাশী করে ০৩ টি ওয়ান শুটারগান, একটি রামদা, ১৩ রাউন্ড গুলি/কার্তুজ এবং এক রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান সিটিজিনিউজকে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি যে, কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন বুড়িপুকুর এলাকায় কতিপয় সন্ত্রাসী অবৈধ অস্ত্র, গুলি নিয়ে সন্ত্রাসী কার্যক্রম সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আজ বেলা সাড়ে তিনটার দিকে মেজর মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ওই জায়াগায় অভিযান পরিচালনা। এসময় মোঃ করিম পটুকে  গ্রেফতার করা হয়। পরে আসামীর ঘর তল্লাশি করে আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে এলাকার চিহ্নিত সন্ত্রাসী এবং দীর্ঘদিন যাবত অবৈধ কর্মকান্ড পরিচালনাসহ জনমনে আতংক সৃষ্টি করে এলাকায় প্রভাব বিস্তার করার জন্য অস্ত্র ও গোলাবারুদ মজুদ করেছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে আমর্স এ্যাক্ট, ১৮৭৮ এর ধারা মোতাকে কক্সবাজার জেলার চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সিটিজিনিউজ/এইচএম 

You might also like

Leave A Reply

Your email address will not be published.