খলনায়ক থেকে নায়ক

0
21

বিনোদন ডেস্ক   ::   ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি যাঁরা দেখেছেন তাঁদের জিসান চরিত্রটি ভোলার কথা নয়। চরিত্রটি নেতিবাচক হলেও বেশ আলোচিত হয়। চরিত্রটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান। অস্ট্রেলিয়া প্রবাসী এই অভিনেতা সম্প্রতি দেশের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘যদি একদিন’।

ছবিটি পরিচালনা করবেন মোস্তফা কামাল রাজ। তবে এই ছবিতে খলনায়ক নয়, নায়ক হিসেবেই দর্শক তাসকিনকে দেখতে পাবেন বলে জানান পরিচালক। মোস্তফা কামাল রাজ বলেন, “‘যদি একদিন’ রোমান্টিক ছবি। ছবিতে তাসকিনের চরিত্রের নাম জেমি। এই চরিত্রটি অনেক মজার ও রোমান্টিক।

ছবিতে দেখা যাবে অনেক মেয়ে তার প্রেমে পড়ে।” ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দেখার পর তাসকিনকে জেমি চরিত্রের জন্য যথাযথ মনে করেছেন বলে জানান মোস্তফা কামাল রাজ। ছবিটিতে আরো যাঁরা অভিনয় করবেন তাঁদের নাম শিগগিরই ঘোষণা করবেন বলে জানান তিনি।

‘যদি একদিন’ মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তাঁর পরিচালিত ‘প্রজাপতি’ ছবিতে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম অভিনয় করেছেন। ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা, ‘তারকাঁটা’ ছবিতে মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং তাঁর সর্বশেষ ‘সম্রাট’ ছবিটিতে অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

সিটিজিনিউজ/আইএস              

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here