কুলখানি:শ্বাসরুদ্ধ ভিআইপি ব্যাংকুইট

0
9

শাওন আজহার   ::    অদ্য বেলা বারোটার দিকে নগরীর ১৩ টি কমিউনিটি সেন্টারে মহিউদ্দিন চৌধুরীর কুলখানির আয়োজন করা হয়। আয়োজিত প্রায় প্রত্যেকটি কমিউনিটি সেন্টারে আইন-শৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা বেষ্টনী থাকা সত্ত্বেও কাজীর দেউরি সংলগ্ন ভিআইপি টাওয়ার গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত ভিআইপি ব্যাংকুইটের প্রবেশ পথে মানুষজনের ভিড়ে সৃষ্টি হয় শ্বাসরুদ্ধকর অবস্থা ।

গাড়ি পার্কিং এর জন্যে নির্মীত গ্রাউন্ড ফ্লোরে পর্যাপ্ত আলো-বাতাস প্রবেশের কোন ব্যবস্থা না থাকায় হিমশিম খেতে হয় কুলখানি খেতে আসা প্রচুর সংখ্যক লোকজনকে।গাড়ি পার্কিংএর মূল ফটক প্রথম দিকে নিয়ন্ত্রিণ থাকলেও দুপুর ১.৩০ দিকে সম্পূর্ণ ফটক উন্মুক্ত করে দেওয়ায় শ্বাসরুদ্ধকর অবস্থায় পড়তে হয় কুলখানিতে আসা লোকজনকে।

ভিআইপি ব্যাংকুইট কমিউনিটি সেন্টারের প্রবেশ পথ মার্কেটের গ্রাউন্ড ফ্লোরে হওয়ায় সীমাবদ্ধ পথদিয়ে প্রবেশ করতে গিয়ে শ্বাসবন্ধ হয়ে যাওয়া অবস্থার সৃষ্টি হয়েছিল বলে জানিয়েছেন কুলখানিতে আসা পঞ্চাশোর্ধ
একজন ব্যাক্তি , পরবর্তীতে তিনি কোনভাবে এ অবস্থা কাটিয়ে উঠে ভিড় ঠেলে চলে আসেন বলে জানায় সিটিজিনিউজকে।

ভিআইপি টাওয়ার গাড়ি পার্কিং এর মূল ফটকটি পুরোপুরি খুলে দেওয়ায় অনিয়ন্ত্রিত প্রবেশের ফলে এরুপ পরিস্থিতির শিকার হতে হয় বলে জানায় ভু্ক্তভোগীরা।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here