মৃত্যুবরণকারীদের স্মরণে শোকের দিন বর্ধিত

0 17

Get real time updates directly on you device, subscribe now.

মরহুম আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানি অনুষ্ঠানে রীমা কমিউনিটি সেন্টারে সনাতনী ধর্মাবলম্বীদের জন্য প্রার্থনা ও ভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাঁর প্রতি শ্রদ্ধা নিবেদনে প্রার্থনা সভা শেষে ভোজ অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপচেপড়া ভিড়ে রীমা কমিউনিটি সেন্টারের মূল ফটকে হুমড়া হুমড়ির কারণে পদদলিত হয়ে ঘটনাস্থলে ৮ জন এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরো দু‘জন মৃত্যুবরণ করেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন জানিয়েছেন, সাবেক মেয়র এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর কুলখানি অনুষ্ঠানে এই অনাকাঙিক্ষত দুঃখজনক ট্রেজেডির জন্যে আমরা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ গভীরভাবে মর্মাহত।

একটি শোক অনুষ্ঠানে প্রার্থনা সভায় আসা এই মৃত্যু তাদেরকেও স্বর্গবাসী করুক। শোক বিবৃতিতে আ.জ.ম নাছির উদ্দিন আরো বলেন, আমাদের প্রিয় নেতা মরহুম এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর স্মরণে তিনদিনব্যাপী শোক দিবসের কর্মসূচি, তার জন্য নিবেদিত প্রাণ মৃত্যুবরণকারীদের স্মরণে এই কর্মসূচি হিসেবে আরো একদিন শোকের দিন বর্ধিত করা হল এবং তাদের বিদেহী আত্মার শান্তি কামনায় ২০ ডিসেম্বর বুধবার বিকাল ৩টায় শ্রীশ্রী চট্টেশ্বরী কালী মন্দিরে প্রার্থনা সভা অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে ঘোষিত নিহত পরিবারদের জন্য প্রশাসনের পক্ষ থেকে ১ লক্ষ টাকা এবং আহতদের চিকিৎসার সম্পূর্ণ ব্যয়ভার বহন করা হবে।

এই অনাকাঙিক্ষত ঘটনায় যে তাজা প্রাণগুলো ঝড়ে গেছে তারা প্রয়াত নেতা মহিউদ্দিন চৌধুরী এবং আমাদের দলের প্রতি অনুগত। তাদের প্রতি আমরা সম্মান জানাই।

সিটিজিনিউজ/এইচএম 

 

You might also like

Leave A Reply

Your email address will not be published.