পুলা’র উদ্যোগে মহান বিজয় দিবস পালন

0
25

নিজস্ব প্রতিবেদক:  প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’ অ্যালামনাই এসোসিয়েশন (পুলা)-এর উদ্যোগে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

এ উপলক্ষে শনিবার পুলার সদস্যবৃন্দ বিশ্ববিদ্যালয়ের হাজারী লেইনস্থ ক্যাম্পাস থেকে পুলার সভাপতি শোয়েব উদ্দিন খান এর নেতৃত্বে বিজয় র‌্যালির মাধ্যমে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত হয়ে জাতির সূর্য সন্তানদের স্মরণে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করেন।

শহীদ মিনারে শহীদের প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদনের পর সকলে শোভাযাত্রা সহকারে ক্যাম্পাসে ফিরে আসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পুলার সহ-সভাপতি সালমা মরিয়ম, সাধারণ সম্পাদক সঞ্জয় বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শুভাশীষ শর্মা, সাংগঠনিক সম্পাদক সৈয়দা আসিফা সুলতানা, অর্থ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সাকিব বিন সরোয়ার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অ্যাডভোকেট ফয়সাল নুর, সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মঈনুল হোসেন সোহেল, সদস্য আমিনুল ইসলাম রানা, গাজী মোহাম্মদ ইরফান, মোহাম্মদ গোলাম মোর্শেদ, লেলিন মার্মা, রাকিব উদ্দীন জালাল (ফাহিম), মোহাম্মদ আসাদুজ্জামান খাঁন, মুজিবুর রহমান, সাবরিনা মাহমুদ প্রমুখ।

পরে বিশ্ববিদ্যালয়ের হাজারী লেইনস্থ ক্যাম্পাসে পিঠা উৎসবের আয়োজন করা হয় এবং পুলার সকল সদস্যদের পিঠা পরিবেশন করা হয়। তবে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা, বিশিষ্ট রাজনীতিক, বীর মুক্তিযোদ্ধা এ বি এম মহিউদ্দিন চৌধুরী’র ইন্তেকালে পুর্ব নির্ধারিত মহান বিজয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান স্থগিত করা হয়।

সিটিজিনিউজ/এইচএম 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here