চার নারী ধর্ষণ মামলায় গ্রেফতার দুই

0
20

কর্ণফুলী থানাধীন শাহ মীরপুর গ্রামে ডাকাতির পর একই বাড়ির চার নারীকে ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)।

গ্রেফতাররা হলেন, শাহ মীরপুর গ্রামের আহমদ মিয়ার ছেলে মো. সুমন ওরফে আবু (২৩) এবং পটিয়া উপজেলার শিকলবাহা গ্রামের দুলা মিয়ার ছেলে মো. ইসমাঈল ফারুকী (২৫)। আবু রাজমিস্ত্রির কাজ করতেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে একজনকে কারাগারে ও অপরজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুল মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি সৈয়দুল মোস্তফা বলেন, মামলার পর থেকেই কর্ণফুলী ছাড়াও আনোয়ারায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।  এ ঘটনায় শাহমীরপুর থেকে আবু ও আনোয়ারা থেকে ফারুকী নামে দুইজনকে গ্রেফতার করা হয়।

পরে আবুকে বিকেলে চট্টগ্রাম আদালতে হাজির করা হলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি আবুকে টেস্ট আইডেন্টিফিকেশন প্যারেড (শনাক্তকরণ) করানোর জন্য আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন থানার ওসি।

দক্ষিণ চট্টগ্রামের পটিয়া উপজেলার বড় উঠান ইউনিয়নের শাহ মীরপুর এলাকায় ১২ ডিসেম্বর এক বাড়িতে ডাকাতি করে একদল ডাকাত। তখন ওই বাড়িতে চার নারীকে ধর্ষণ করে ডাকাতদলের সদস্যরা।

এ ঘটনায় সোমবার (১৮ ডিসেম্বর) কর্ণফুলী থানায় অজ্ঞাতদের আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়। মূলত এরপরই বিষয়টি জানাজানি হয়।

সিটিজিনিউজ/এইচএম

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here