শেখ হাসিনা হ্যাটট্রিক করবেন : স্বাস্থ্যমন্ত্রী

0
18

নিউজ ডেস্ক  ::      আগামী নির্বাচন বিএনপিকে না পালানোর আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর জাতীয় জাদুঘর মিলনায়তনে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় নাসিম এ আহ্বান জানান। মন্ত্রী আভিযোগ করেন, শেষ না দেখে বিএনপি সবসময় নির্বাচনের মাঠ থেকে সরে যায়।

স্বাধীনতার ইতিহাস বিকৃতির জন্য বিএনপিকে দায়ী করে তিনি বলেন, দেশের মানুষের কথা চিন্তা না করে দলটি সবসময় পাকিস্তানের স্বার্থ দেখেছে। নাসিম আরো বলেন, ‘ওদের (বিএনপি) কনসেপ্টই হলো পাকিস্তানি ধ্যান-ধারণা ফিরিয়ে আনবে। ওদের মুরব্বি পাকিস্তান।

ওদের মুরব্বি হলো পাকিস্তানি আদর্শ, নেই নীতিতে তারা বিশ্বাস করে। স্বাস্ত্রীমন্ত্রী বলেন, ‘আমি খালেদা জিয়াকে বলব, দয়া করে নির্বাচন থেকে পালাবেন না। পালানোর ওষুধটা বাদ দেন। পালিয়ে যাবেন না। আসুন খেলি, আরে মাঠে খেলি। দেখি কে গোল করে না করে, দেখি না কেন।

জনগণ তো রায় দেবে। আর ইনশাল্লাহ আমাদের নেত্রী ভালো ফরোয়ার্ড, সেন্টার ফরোয়ার্ড। গোল ছাড়া কিছুই…। আর ইনশাল্লাহ এবার নির্বাচনে গোল দিয়ে হ্যাটট্রিক করব ইনশাল্লাহ, শেখ হাসিনা হ্যাটট্রিক করবেন।’ ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচন বর্জন করে বিএনপি। এর আগের সংসদে দলটি সংসদে বিরোধী দলের ভূমিকায় ছিল।
সিটিজিনিউজ / এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here