সাপ নিয়ে হাসপাতালে!

0
21

আন্তর্জাতিক ডেস্ক   ::    সাপ কামড় দিয়েছে পায়ে। তাতে কী? তিনি ঠান্ডা মাথায় সাপটিকে ধরে ফেললেন। পলিথিনের মোড়কে ভরলেন। এরপর মনে হলৌ তাঁর হাসপাতালে যাওয়া প্রয়োজন। অটোরিকশায় করে হাসপাতালে এলেন দ্রুত।

চিকিৎসকের কাছে পৌঁছে জানালেন, তাঁকে সাপ কেটেছে। তখন তাঁর এক হাতে পলিথিনের মোড়ক। আর তাতে নড়চড় করছে সেই সাপ! গতকাল সোমবার ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার হাবড়ায় এ ঘটনা ঘটেছে।

সাপের কামড় খাওয়া ওই ব্যক্তির নাম বাপি ব্যাপারী (৩০)। তিনি উত্তর হাবড়ার লোকনাথ সরণির বাসিন্দা। জানা যায়, সোমবার সকালে নিজের ঘর পরিষ্কার করছিলেন বাপি। ওই সময় একটি সাপ তাঁর পায়ে কামড় দেয়।

সঙ্গে সঙ্গে বাপি ব্যাপারী সাপটি ধরে ফেলেন। এরপর সাপটিকে একটি পলিথিনের মোড়কে ঢোকান তিনি। আর পায়ের যে অংশে সাপে কেটেছে সেখানে দড়ি দিয়ে বেঁধে ফেলেন। এরপর কাউকে কিছু না জানিয়ে নিজেই পাড়ার একটি ব্যাটারিচালিত অটোরিকশা (টোটো) ভাড়া করে চলে আসেন হাবড়া হাসপাতালে।

বাপির হাতে জ্যান্ত সাপ আর পায়ের অবস্থা দেখে তো রীতিমতো অবাক হাসপাতালের চিকিৎসক থেকে কর্মীরা। তড়িঘড়ি তাকে ভর্তি করা হয় হাসপাতালে। হাবড়া হাসপাতালের সুপার শংকরলাল ঘোষ জানান, বাপি ব্যাপারী বর্তমানে সুস্থ। আশঙ্কামুক্ত তিনি।

সিটিজিনিউজ/আইএস       

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here