প্রফেসর নিছার উদ্দীন চসিক ভারপ্রাপ্ত মেয়র

0
19

ভারপ্রাপ্ত মেয়র প্রফেসর নিছার উদ্দীন আহমদের সাথে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিভাগীয় প্রধান,উত্তর কাট্টলীবাসী ও মিলেনিয়াম হিউমেন রাইটস এন্ড জার্নালিস্ট ফাউন্ডেশনের মতবিনিময়

২১ ডিসেম্বর বৃহস্পতিবার, দুপুরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র নিছার উদ্দীন আহমদ মঞ্জু চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিভাগীয় ও শাখা প্রধানদের সাথে বৈঠক মিলিত হন।  এসময়  উত্তর কাট্টলীবাসী ও মিলেনিয়াম হিউমেন রাইটস এন্ড জার্নালিস্ট ফাউন্ডেশনের মতবিনিময় করেন।

মতবিনিময়ে ভারপ্রাপ্ত মেয়র বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নাগরিক সেবার একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী সকলের দায়বদ্ধতা রয়েছে। কর্মকর্তা ও কর্মচারী হিসেবে সকলকে সততা ও নিষ্ঠার সাথে নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে হবে।

ভারপ্রাপ্ত মেয়র নিছার উদ্দীন আহমদ মঞ্জু উত্তর কাট্টলীবাসী ও মিলেনিয়াম হিউমেন রাইটস এন্ড জার্নালিস্ট ফাউন্ডেশনের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, সকলের সম্মিলিত প্রয়াসে চট্টগ্রাম সিটি কর্পোরেশন একটি মডেল কর্পোরেশন হিসেবে নগরবাসীর শতভাগ সেবা সকলের দোরগোড়ায় পৌছে দিতে সক্ষম হবে। তিনি হিংসা-বিদ্বেষ পরিহার করে নাগরিক সেবার স্বার্থে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সকল অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিভাগীয় ও শাখা প্রধান ছাড়াও উত্তর কাট্টলীবাসীর পক্ষে মো. ইকবাল চৌধুরী, কামাল উদ্দিন মাষ্টার, শংকর দাশ রবিন, সাইদুর রহমান পুতুল, আবু সুফিয়ান, সুভাষ দাশ, গিয়াস উদ্দিন চৌধুরী, রাজিবুল মুবিন এ্যামিল, শিপলু বিশ্বাস মিত্র, রাসেল কারুজ্জামান, আর এস নিদু ভূষন কর্মকার, কানু লাল ঘোষ, প্রবীর দত্ত মিঠু, সুভাষ দাশ, শিপু বিশ্বাস, মানিক দাশ, উৎপল দে, রঞ্জন দাশ, অনিল কান্তি দে, টুন্টু দাশ বিজয়, খোকন দাশ, এম এ হক চৌধুরী রানা, মো. জিয়া উদ্দিন কাদের, এম এ নুরুন্নবী চৌধুরী, নেহার কান্তি দাশ, সাইফুল ইসলাম ও মিদুল মজুমদার।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here