ফিকে হয়ে গেল ম্যানইউয়ের জয়ের স্বপ্ন

0
16

ক্রীড়া  ডেস্ক  ::    সময়টা খুব ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে থাকলেও রেড ডেভিলরা ১১ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে। প্রিমিয়ার লিগের মাঝপথে এসে অনেকখানিই ফিকে হয়ে গেছে ম্যানইউয়ের শিরোপা জয়ের স্বপ্ন।

এদিকে লিগ কাপেও হতাশাজনকভাবে বিদায় নিতে হয়েছে হোসে মরিনিয়োর শিষ্যদের। লিগ কাপের কোয়ার্টার ফাইনালে ম্যানইউয়ের প্রতিপক্ষ ছিল ব্রিস্টল সিটি। গত দুই বছর ধরে যে ক্লাবটি খেলছে ইংল্যান্ডের দ্বিতীয় বিভাগের লিগে।

সেই দলটির বিপক্ষেই হতাশাজনকভাবে ২-১ গোলে হেরে গেছে মরিনিয়োর ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধের খেলা গোলশূণ্যভাবে শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে শুরুতে এগিয়ে গিয়েছিল ব্রিস্টল সিটি। ৫১ মিনিটের মাথায় গোল করেছিলেন জো ব্রায়ান। তবে এই গোল শোধ করে খেলায় সমতা ফেরাতে খুব বেশি সময় লাগেনি ম্যানইউয়ের।

৫৮ মিনিটে ম্যাচের সমতাসূচক গোলটি করেছিলেন জ্লাতান ইব্রাহিমোভিচ। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ম্যাচে ছিল এই ১-১ ব্যবধানের সমতা। কিন্তু যোগ করা অতিরিক্ত সময়ে সবাইকে চমকে দিয়ে গোল করে বসেন ব্রিস্টল সিটির কোরি স্মিথ।

একেবারে শেষমুহূর্তে এসে হতাশ হতে হয়েছে শিরোপার অন্যতম দাবিদার ম্যানচেস্টার ইউনাইটেডকে। বিদায় নিতে হয়েছে কোয়ার্টার ফাইনাল থেকে।

ব্রিস্টল সিটির সঙ্গে লিগ কাপের সেমিফাইনালে উঠেছে চেলসি। তারা ২-১ গোলে হারিয়েছে বর্নমাউথকে। সেমিফাইনালে এখন একে অপরের মুখোমুখি হবে ইংল্যান্ডের অন্যতম সেরা দুই ক্লাব চেলসি ও আর্সেনাল। অপর সেমিফাইনালে খেলবে ব্রিস্টল সিটি ও ম্যানচেস্টার সিটি।
সিটিজিনিউজ / এসএ

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here