লোহাগাড়ায় যুবক খুন

0
17

লোহাগাড়ার বড় হাতিয়া ইউনিয়নে দুই পাহাড়ের মাঝে  মো.মোজাম্মেল (৩৫) নামে এক যুবককের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পূর্ব শত্রুতার জেরে মোজাম্মেলকে খুন করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে এই খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ঘটনাস্থলে থাকা লোহাগাড়া থানার উপ-পরিদর্শক (এস আই) সরওয়ার হোসেন।

মোজাম্মেল বড় হাতিয়া ইউনিয়নের চাকফিরানি গ্রামের মৃত মফজলুর রহমানের ছেলে। বড় হাতিয়ায় পাহাড়ে ফসলের ক্ষেত এবং গাছের বাগান আছে মোজাম্মেলের।

এস আই সরওয়ার  বলেন, ফসলের ক্ষেতে কর্মরতদের জন্য সকালে নাস্তা নিয়ে গিয়েছিলেন মোজাম্মেল। ফেরার পথে দুই পাহাড়ের মাঝে একটি নির্জন স্থানে তাকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। জায়গাটি একেবারে জনমানবশূন্য হওয়ায় কেউ ঘটনাটি দেখেনি। অন্য ক্ষেতে লোকজন যাবার সময় রক্তাক্ত লাশ দেখে থানায় খবর দেয়। এরপর লাশ উদ্ধার করা হয়েছে।

‘কারা, কি কারণে মোজাম্মেলকে খুন করেছে সেটা আমরা পুরোপুরি নিশ্চিত হতে পারিনি। তবে এলাকার সাবেক ইউপি সদস্য মোজাম্মেল মাস্টারের সঙ্গে তার পূর্ব শত্রুতা ছিল। এই শত্রুতা থেকে খুনের ঘটনা ঘটতে পারে। ’ বলেন এস আই সরওয়ার

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন এস আই সরওয়ার।

সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here