ভাটিয়ারীতে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
15

হাকিম মোল্লা:  র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে আট লাখ টাকার ফেনসিডিল বোতল সহ তিন মাদক ব্যবসায়ীকে  গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল, ভুজপুর থানার সরকারপাড়া গ্রামের মৃত মীর আইয়ুবের  ছেলে মোঃ জামাল (২৫), হিয়াকু বাজার এলাকার আব্দুল করিমের ছেলে মোঃ ওমর ফারুক(৩৪) ও একই থানার হিয়াকু বাজার এলাকার সরকার গ্রামের মোঃ শামছুর রহমানের ছেলে মোঃ আজাদ (২৩)।

২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) রাত ১১টায় তাদের  গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান সিটিজিনিউজকে জানান, মাদক ব্যবসায়ী একটি কাভার্ডভ্যান যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে। এমন গোপন  সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে লেঃ কমান্ডার আশেকুর রহমান, (এক্স), বিএন এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন ভাটিয়ারী অফিসার্স আবাসিক এলাকা এবং বিএমএ হাইস্কুল সংলগ্ন ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা কাভার্ডভ্যানটিকে থামানোর সংকেত দিলে কাভার্ডভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে। এসম র‌্যাব সদস্যরা তিন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে কাভার্ডভ্যানটি (ঢাকা মেট্রো-ট-১৪-৩৫৮৯) তল্লাশি করে কাভার্ড ভ্যানের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৯৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ০৭ লক্ষ ৮৯ হাজার ৬০০ টাকা এবং জব্দকৃত কাভার্ড ভ্যানের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা বলে জানান মিমতানু রহমান।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সীতাকু- থানায় হস্তান্তর করা হয়েছে।

 সিটিজিনিউজ/এইচএম 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here