অপহরণের রহস্য উন্মোচন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

0
12

নিউজ ডেস্ক   ::    ফিরে আসা নিখোঁজ ব্যক্তিদের অপহরণ রহস্য উন্মোচন করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে নামবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার বিকেলে রাজধানীর হাতিরঝিলে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ রোইং ফেডারেশন আয়োজিত নৌকাবাইচ দেখতে গিয়ে সাংবাদিকদের কাছে এ কথা বলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ফিরে আসা ব্যক্তিরা সুস্থ ও স্বাভবিক আছেন এটাই বড় বিষয়। একই সঙ্গে তিনি জানান, ভুক্তভোগীদের কাছ থেকে শুনে পুরো বিষয়টি তদন্ত করা হবে। আসাদুজ্জামান খাঁন আরো বলেন, ‘তাঁরা ফিরে আসছেন। তাঁরা কীভাবে ফিরে আসছেন। কী হয়েছে, তাঁদের মুখ থেকে আমাদের শুনতে হবে।

দুজনই ফেরত আসছেন এবং তাঁরা দুজন সুস্থ আছেন। আমরা তাঁদের জিজ্ঞাসাবাদ করে নিই। করে নিয়ে কীভাবে, কেন কী কারণে তাঁরা উধাও হয়েছিল কিংবা নিখোঁজ হয়েছিল সেটা আমরা জেনে নিয়ে আমরা আপনাদের জানাব।’

দীর্ঘ দুই মাস ১০ দিন পর গত ১৯ ডিসেম্বর রাতে খোঁজ পাওয়া যায় সাংবাদিক উৎপল দাসের। গতকাল বৃহস্পতিবার রাত ১টার দিকে খোঁজ মেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোবাশ্বার হাসান সিজারের। দুজনই বলেছেন, অপহরণকারী কাউকেই তাঁরা চিনতে পারেননি। তাঁদের অন্ধকারে ঘরে আটকে রাখা হয়েছিল।
সিটিজিনিউজ /এসএ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here