কুলখানিতে নিহতদের স্মরণে ইস্কনের বিশেষ প্রার্থনা

0 21

Get real time updates directly on you device, subscribe now.

১৮ ডিসেম্বর চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র কুলখানি অনুষ্ঠান উপলক্ষে রীমা কনভেনশন সেন্টারে উপচে পড়া ভিড়ে পদদলিত হয়ে নিহত ১০ জনের স্মরণে আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ (ইস্কন) চট্টগ্রাম এর উদ্যোগে আজ বিকেলে ইস্কনের বিভাগীয় প্রধান কার্যালয় নন্দনকাননস্থ শ্রীশ্রী রাধামাধব মন্দিরে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

প্রার্থনা সভায় সাবেক সিটি মেয়র এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং তাঁর আত্মার শান্তি ও সদ্গতি কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। সভায় প্রয়াত মহিউদ্দিন চৌধুরী’র কুলখানি উপলক্ষে রীমা কনভেনশন সেন্টারে অনাকাঙিক্ষ দুর্ঘটনায় মর্মান্তিক নিহতদের জন্য গভীর শোক প্রকাশ ও তাদের আত্মার শান্তি এবং সদ্গতি কামনা করা হয়।

দুর্ঘটনায় প্রয়াত ১০ পরিবারবর্গ যাতে শোক কাটিয়ে উঠতে পারে এবং যারা আহত হয়েছে তাদের দ্রুত সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা করা হয়।

প্রার্থনা অনুষ্ঠান পরিচালনা করেন নন্দনকানন ইস্কন মন্দিরের সাধারণ সম্পাদক তারণ নিত্যানন্দ দাস ব্রহ্মচারী। প্রার্থনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিউদ্দিন পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সালেহীন চৌধুরী বোরহান, আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারী, নন্দনকানন ইস্কন মন্দিরের সভাপতি পন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের কার্যকরী সদস্য সুমন চৌধুরী, যুগ্ম সম্পাদক মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, সুবল সখা প্রেম দাস ব্রহ্মচারী, শেষরুপ দাস, অপূর্ব মনোহর দাস, বলরাম শ্যাম দাস এবং নিহত ১০ পরিবারের মধ্যে ৭ পরিবারের সদস্যবৃন্দ সহ প্রমুখ।

সিটিজিনিউজ/এইচএম

You might also like

Leave A Reply

Your email address will not be published.